নড়াইলে শ্রীরামকৃষ্ণদেবের ১৮৪তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে সঙ্গীতানুষ্ঠান ও আলোচনা সভা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 15 March 2019

নড়াইলে শ্রীরামকৃষ্ণদেবের ১৮৪তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে সঙ্গীতানুষ্ঠান ও আলোচনা সভা। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইলে শ্রীরামকৃষ্ণদেবের ১৮৪তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে সঙ্গীতানুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকাল ৫টায় নড়াইল শ্রী রামকৃষ্ণ মিশন আশ্রমে এ অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়। রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বেলুড় মঠ, হাওড়া, পশ্চিমবঙ্গ, ভারতের সিনিয়র ট্রাস্টি শ্রীমৎ স্বামী দিব্যানন্দজী মহারাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বেলুড় মঠ, হাওড়া, পশ্চিমবঙ্গ, ভারতের সহ-সাধারণ সম্পাদক শ্রীমৎ স্বামী বলভদ্রানন্দজী, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার), রামকৃষ্ণ অদ্বৈত আশ্রম, বারাণসী, উত্তর প্রদেশ, ভারতের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী বিশ্বাত্মনন্দজী মহারাজ, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস। আলোচনা সভায় রামকৃষ্ণ আশ্রম ও মিশন, যশোরের সহ-সম্পাদক স্বামী আত্মবিভানন্দের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন নড়াইল রামকৃষ্ণ মিশনের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস।
প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞানপ্রকাশানন্দ। আলোচনায় সভায় সকল অতিথিদের সাথে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সকল ব্যক্তি যদি ধর্মীয় অনুশাসন মেনে চলে তাহলে তার মধ্যে অপরাধপ্রবণতা কমে যায়।
কারণ কোনো ধর্মই অপরাধকে সমর্থন করে না। আলোচনা শেষে সঙ্গীতানুষ্ঠানের মধ্য দিয়ে শ্রীরামকৃষ্ণদেবের ১৮৪তম জন্মতিথি ও বার্ষিক উৎসব পালন করা হয়।







একুশে মিডিয়া/এসইউ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages