হরিণাকুন্ডুতে নৌকায় আগুন ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 16 March 2019

হরিণাকুন্ডুতে নৌকায় আগুন ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ। একুশে মিডিয়া

একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভালকী বাজারে কে বা কারা নৌকায় আগুন দিয়েছে। এ নিয়ে প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। ঘটনা তদন্তে নেমেছে পুলিশ, র‌্যাব ও জেলা প্রশাসনের কর্মকর্তারা। পুলিশ সুত্রে বলা হয়েছে শুক্রবার রাতে ভালকী বাজারে আস্ত একটি নৌকা ঝোলনো ছিল। তাতে আগুন দেয় দুবৃত্তরা। উপজেলা চেয়ারম্যান নির্বাচন নিয়ে দ্বন্দের কারণে এমনটি ঘটতে পারে বলে পুলিশ মনে করছে।
গ্রামবাসি জানায়, হরিণাকুন্ডু উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হচ্ছে মশিয়ার রহমান জোয়ারদার। অন্যদিকে তার প্রধান প্রতিদ্বন্দি ছাত্রলীগের ইবি শাখার সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন দাড়িয়েছেন মটরসাইকেল প্রতিক নিয়ে। ভোটের মাঠে প্রধান বিরোধী দল বিএনপি জামায়াত না থাকলেও এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে প্রায় মারামারির ঘটনা ঘটছে। হরিণাকুন্ডু উপজেলা মোড়ে মটরসাইকেল প্রতিকের সমর্থকদের ১৩টি মটরসাইকেল ভাংচরের পর চুলকানি বাজারে বিশ্বজিৎ নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়। এ সব ঘটনায় মাঠ গরম থাকার মধ্যে ভালকী বাজারে নৌকায় আগুন দেওয়ার মতো ঘটনা ঘটলো।
ইউনিয়ান আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কামরুল জোয়ারদার বাদী হয়ে ১৩ জনের নাম দিয়ে অভিযোগ দেন। বিষয়টি নিয়ে হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনাটি তদন্তে পুলিশ ও র‌্যাব কাজ করছে। জেলা প্রশাসনও কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে। তিনি বলেন আমি একটি অভিযোগ পেয়েছি। এখনো মামলা রেকর্ড হয়নি। তবে সঠিক তদন্ত শেষে দোষিদের বিরুদ্ধে ব্যাবস্থ গ্রহন করা হবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages