ময়মনসিংহে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 17 March 2019

ময়মনসিংহে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত। একুশে মিডিয়া


শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি :>>>
‘‘বঙ্গবন্ধুর জন্মদিন শিশুর জীবন করো রঙিন’’ এই শ্লোগানে বর্ণাঢ্য আয়োজনে বিভাগীয় শহর ময়মনসিংহে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সার্কিট হাউজ মাঠে আজ রবিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার নিরাঞ্জন দেবনাথ,রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি,অতিরিক্ত ডিআইজি ড.আক্কাছ উদ্দিন ভুঞা,জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, পরিবেশ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ফরিদ আহমেদ,প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক আনোয়ার হোসেন, সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু ও জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেনসহ বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগন।
পরে সার্কিট হাউজ মাঠ থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে টাউন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়, র‌্যালিতে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করেন।
এছাড়াও বিভিন্ন রাজিৈনতক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও এনজিও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শিশু সমাবেশ,আনন্দ র‌্যালি, আলোচনা সভাসহ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages