শার্শায় গোডাউনে আগুন কয়েক লক্ষ টাকার পণ্য পুড়ে ছাই। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 21 March 2019

শার্শায় গোডাউনে আগুন কয়েক লক্ষ টাকার পণ্য পুড়ে ছাই। একুশে মিডিয়া




এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি:
যশোর শার্শা নাভারন বাজারে চেয়ারম্যান মার্কেট পাশে পণ্য রাখার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনা ঘটে। গোডাউনে বিভিন্ন কোম্পানী বিস্কুট,ও কসমেটিক রাখা ছিলো,আগুনে গোডাউনে রাখা পণ্যগুলো পুড়ে ছাই হয়ে গেছে।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শট সার্কিট কারনে আগুনে সুত্রপাত হয়ে থাকতে পারে।অগ্নিকান্ডে কয়েক লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
গোডাউনে আগুন লাগার পর মার্কেট এর পাশের দোকানদাররা  আতংকিত হয়ে নিজ দোকানের মালামাল বাহিরে বের করতে থাকে।তবে অগ্নিকান্ডের ঘটনায় কেউ আহত হয়নি।
বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় নাভারন বাজার সেবা ক্লিনিক পাশে চেয়ারম্যান মার্কেট এর পাশে মুরাদের নিজস্ব গোডাউনে হঠাৎ আগুন লেগে যায়।
গোডাউনে শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন  বিভিন্ন কোম্পানী পণ্য রাখতেন এবং এখান থেকে পণ্য ডেলিভারী করতেন। আগুন লাগার পর বেনাপোল ফায়ার সার্ভিসের  ষ্টেশন অফিসার তহিদুর রহমান এর নেতৃত্বে  দ্রুত ঘটনাস্থলে পৌছায়,এবং ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ষ্টেশন অফিসার তহিদুর রহমান জানান,প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি বিদ্যুতের শট সার্কিটের কারনে অগ্নিকান্ডে ঘটনা,তবে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।
ক্ষয়ক্ষতির পরিমান জানতে গোডাউন থেকে অগ্নিদগ্ধ মালামাল বের করা হচ্ছে। আগুনে কারনে যশোর বেনাপোল মহাসড়কে যানচলাচল বন্ধ ফলে ট্যাফিক জ্যাম লেগে যায়।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages