রাবিতে আবারও ছিনতাইয়ের অভিযোগ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 17 March 2019

রাবিতে আবারও ছিনতাইয়ের অভিযোগ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফের ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
ছিনতাইয়ের শিকার ববিতা রানী মাহতো বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী।
ভুক্তভোগী শিক্ষার্থী জানান, আমি ও আমার বান্ধবী বিনোদপুর থেকে রিকশায় ক্যাম্পাসে ফিরছিলাম। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পৌঁছালে পেছনে থাকা মোটরসাইকেলে ছিনতাইকারীরা আমার ব্যাগ ছিনিয়ে নেয় ও কাজলার দিকে দ্রুত চলে যায়। মোটরসাইকেলে তিনজন ছিলো। তাদের কাউকে চিনি না। অন্ধকার থাকায় মোটর সাইকেলের নম্বর দেখতে পারিনি। ব্যাগের মধ্যে আইডি কার্ড, প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রায় ১৭০০ থেকে ১৮০০ এর মতো টাকা ও একটা মোবাইল  ফোন ছিলো।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে এমন ছিনতাই হওয়ার ঘটনাটা খুবই দুঃখজনক। তাদেরকে থানায় জিডি করতে বলা হয়েছে। থানার ওসির সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো হবে। এছাড়া ক্যাম্পাসে নিরাপত্তা জোরদার করা হবে। 
ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে নজরদারি বৃদ্ধিতে গোয়েন্দা ও পুলিশ বাড়ানোর জন্য উদ্ধর্তন কর্মকর্তাদের সঙ্গে দ্রুতই আলোচনায় বসা হবে বলে জানান তিনি।
জানতে চাইলে মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) কাদের জানান, এই ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নম্বর ৬৭৮।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages