মোরেলগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধ, তিন গৃহবধূর কুপিয়েছে দুর্বৃত্তরা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 8 April 2019

মোরেলগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধ, তিন গৃহবধূর কুপিয়েছে দুর্বৃত্তরা। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:>>>
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের নিশানবাড়ি গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে তিন গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতরা হল, বিউটি বেগম(৪৫),সালমা বেগম(৪২) ও হেলেনা বেগম (৪০) । গুরুতর আহত অবস্থায় তারা মোরেলগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। 
অভিযোগে জানা গেছে, অত্র গ্রামের মৃত. আহম্মদ তালুকদারের পুত্র কাদের তালুকদারের সাথে একই গ্রামের সাহেব আলী তালুকদার গংদের সাথে দীর্ঘদিন যাবৎ জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে ঘটনা দিন সাহেব আলীর নেতৃত্বে ১৫/১৬ জন বাড়িতে অনাধিকার প্রবেশ করে জোর জবরানে জমি দখল ও জমির গাছ কেটে নেয়ার চেষ্টা করে।
এসময় বাড়ির গৃহবধূরা বাঁধা দিতে গেলে তাদের পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম ও শ্লীলতাহানীর ঘটনা ঘটায়। দুর্বৃত্তরা গৃহবধূদের স্বর্ণালংকার সহ দেড় টাকার মালামাল চুরি ও  পিটিয়ে  হেলেনা বেগম পা ও অপর দু’জনের হাত ভেঙ্গে দেয়। 
 এ ঘটনায় বিউটি বেগমের স্বামী কাদের তালুকদার বাদি হয়ে সাহেব আলী তালুকদার, আফজাল তালুকদার সহ নামীয় ৯ জন ও অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০৬।
অপরদিকে মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আসামীরা জোর তৎপরতা চালাচ্ছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages