কুমিল্লায় নারী এমপি’র সীমা’র গাড়িবহনে ককটেল ও গুলিবর্ষণ!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

কুমিল্লায় নারী এমপি’র সীমা’র গাড়িবহনে ককটেল ও গুলিবর্ষণ!। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>>

অল্পের জন্য প্রানে বেঁচে গেলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি।
শনিবার বিকেলে জেলার আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী কোটেশ্বর গ্রামে প্রয়াত এক নেতার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাতে যাওয়ার সময় সন্ত্রাসী বাহিনী গুলি ও ককটেলের বিষ্ফোরণ ঘটায়।
এসময় কমপক্ষে ৩ জন আহত হয়েছে।অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া নারী সংরক্ষিত আসনের এমপি আন্জুম সুলতানা সীমার অভিযোগ এসকল সন্ত্রাসী হাজী আ ক ম বাহা উদ্দিন বাহার এমপির লেলিত।এবং এটি পরিকল্পিত সন্ত্রাসী হামলা, ঘটনার সময় পুলিশ নিরব ভূমিকা পালন করেছিল।
এঘটনায় নগরীর রানীরবাজার এলাকায় আঞ্জুম সুলতানা সীমা তার রাজনৈসতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।সংবাদ সম্মেলনে এমপি সীমা বলেন, জেলার আদর্শ সদও উপজেলার পাঁচথুবী ইউনিয়ন ছাত্র লীগের উদ্যোগে প্রয়াত সাবেক আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ন ম ওয়াহিদুর রহমান ও সাবেক সাধারন সম্পাদক মোঃ আলম খান (মেম্বার) এর স্মরণে স্থানীয় কোটেশ্বও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পূর্ব নির্ধারিত মিলাদ, দোয়া ও শোকসভার অনুষ্ঠান ছিল।
এতে প্রধান অতিথি হিসেবে তিনি ও জেলা ১৪ দলের সমন্বয়ক,সাবেক কুমিল্লা জেলা আ’লীগের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ এডভোকেট আফজল খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু গত দু’দিন ধরেই কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহারের বাহিনীর সদস্য স্থানীয় ইউপি চেয়ারম্যান বাহালুল,জিএস সহিদ,স্বেচ্ছাসেবকলীগ নেতা রিণ্টু, মোজাম্মেল গংরা কোটেশ্বর এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক ছড়ানো শুরু করে।
এঅবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শনিবার সেখানে প্রশাসন ১৪৪ ধারা জারী করে।পরবর্তীতে জেলা প্রশাসক ও ভারপ্রাপ্ত পুলিশ সুপার ১৪৪ ধারা জারীর বিষয়টি ইঙ্গিত কওে কোটেশ্বরের পূর্ব নির্ধারিত অনুষ্ঠান বাতিলের অনুরোধ করলে এমপি শনিবার বিকেলে প্রয়াত ওয়াহিদুর রহমানের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদেও সাথে দেখা করার আগ্রহ করলে পুলিশের প্রহরায় বিকেল প্রায় ৫.১০ মিনিটে ফরিদ মেম্বারের বাড়ি কাছে পৌঁছলে এমপি বাহারের নির্দেশে উল্লেখিত সন্ত্রাসীসহ অন্যান্যরা তাদের লক্ষ্য করে কমপক্ষে ২০ টি ককটেল ও ৫০/৬০ রাউন্ড গুলি ছোঁড়ে।
তিনি আরো বলেন,এসময় কোতয়ালী থানার ওসি তদন্ত সালাহউদ্দিন সহ অন্যন্য পুলিশ সদস্যরা নিরবে দাড়িয়েছিল। তাদেরকে ও হামলায় শ্রমিক লীগ নেতা মোজাম্মেল হক বাবলু, ইউনুস মিয়া ও কবির রায়হান আহত হয়েছেন। এমপি বলেন, এসময় তিনি তার সাথে থাকা লোকজনদেও নিয়ে নগরীতে ফিওে আসেন। তিনি বলেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করলে আমি সেখানে যাই। সীমা আরো বলেন এই ঘটনার বিষয়ে থানায় দায়েরের প্রস্তুতি চলছে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages