কেশবপুর উপজেলা আ’লীগের নেতা মফিজের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 26 May 2019

কেশবপুর উপজেলা আ’লীগের নেতা মফিজের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল। একুশে মিডিয়া


এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে:>>>
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের পিতা জালাল উদ্দীনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল রবিবার বিকালে উপজেলার মধ্যকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান মাষ্টার আব্দুস সামাদ, থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, তদন্ত ওসি শাহাজাহান আহম্মেদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক। দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন মাওঃ গোলাম মোস্তফা। দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে মফিজুর রহমান মফিজের পিতা জালাল উদ্দীনের রুহের মাগফিরাত কামনা করে মরহুমের কবর জিয়ারত করা হয়।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages