হালুয়াঘাটে বিএনপি নেতা সালমান ওমর রুবেল’র ঈদ সামগ্রী বিতরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 31 May 2019

হালুয়াঘাটে বিএনপি নেতা সালমান ওমর রুবেল’র ঈদ সামগ্রী বিতরণ। একুশে মিডিয়া


মাজহারুল ইসলাম মিশু:>>>
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল’র উপস্থিতে গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি, দুধ) বিতরণ করা হয়। বিএনপির (ভারপ্রাপ্ত চেয়ারম্যান) তারেক রহমানের নির্দেশে শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত ধারা মেঘ শিমূল এগ্রো ফিসারিজ মাঠে ও দুপুরে স্বদেশী ইউনিয়নের ঘাাশিগাঁও নিজ বাড়িতে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিএনপি নেতা সুজারুল ইসলাম সুজা, হিশাম বাক্কার, খুররম খান যুবরাজ, মামুন খান, লিটন খান,শঞ্জু, আব্দুল হাই জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফয়সাল, ছাত্রনেতা আল-আমিন, ছাত্রনেতা মোস্তাক আহমদ, দেলোয়ার, রিপন, প্রান্ত সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল বলেন, তারুণ্যের অহংকার বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আমি হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় প্রায় ১০ হাজার হতদরিদ্র পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ সামগ্রী দুধ, সেমাই ও চিনি বিতরণ করেছি। আমি ভোটের জন্য আপনাদের সেবা করি না।
আমি আপনাদের ভালোবাসা পাওয়ার জন্য সেবা কার্যক্রম করি। আপনাদের ভালোবাসা আমার শক্তি। আমি ভবিষ্যতে আরো বৃহৎ আকারে এই কার্যক্রম পরিচালনা করবো।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages