চৌদ্দগ্রামে সাংবাদিক এমদাদ উল্লার মায়ের মৃত্যুতে বিএনপি,ছাত্রদলের শোক প্রকাশ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 31 May 2019

চৌদ্দগ্রামে সাংবাদিক এমদাদ উল্লার মায়ের মৃত্যুতে বিএনপি,ছাত্রদলের শোক প্রকাশ। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় কর্মরত সাংবাদিক এমদাদ উল্লার মায়ের মৃত্যু তে একই বিব্রতিতে  গভীর শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির আহবায়ক শিল্পপতি কামরুল হুদা।
এসময় তিনি চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি শাখার পক্ষ থেকে  মরহুমার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন ও মরহুমার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।অপর দিকে সাংবাদিক এমদাদ উল্লার মায়ের মৃত্যু তে গভীর শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসনাত মোঃজোবায়ের, তিনি বলেন আমি উপজেলা ছাত্রদলের পক্ষে গভীর ভাবে শোক প্রকাশ করছি, পাশাপাশি পবিত্র এই মাসের উসিলায় আল্লাহ পাক উনাকে জান্নাত বাসী করুক-আমিন।
উল্লেখ্য কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কর্মরত "সাপ্তাহিক চৌদ্দগ্রাম" পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাংবাদিক এমদাদ উল্লার মা ৩০ মে বৃহস্পতিবার রাত ৮.১৫  মিনিটে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিঊন।মৃত্যু কালে তিনি সন্তান সহ পরিবারের বিভিন্ন গুণগ্রাহী রেখে গেছেন।পারিবারিক সীদ্ধান্ত অনুযায়ী একইদিনে রাত ১১ টার মরহুমার বিদায়ী আত্মার মাগফেরাত কামনায় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়, জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে উনাকে দাফন করা হয়।



একুশে মিডিয়া/এমএ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages