চৌদ্দগ্রামের কাশিনগরে: সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হকের অনুদান প্রদান। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 30 May 2019

চৌদ্দগ্রামের কাশিনগরে: সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হকের অনুদান প্রদান।


এম এ হাসান, কুমিল্লা:>>>

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় স্থানীয় কাশিনগর ইউনিয়নে অসহায় দুস্থ পুরুষ মহিলা প্রতিবন্ধীদের মাজে ঈদ সামগ্রী ও আর্থিক সহযোগিতা প্রদান শতভাগ নিশ্চিত করেন কাশিনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন ও স্থানীয় নেতৃবৃন্দ।
উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৩০মে বৃহস্পতিবার সকালে স্থানীয় আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতি সকলের মাঝে কুমিল্লা-১১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া অনুদান সকলের মাঝে শতভাগ বন্টন নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশারেফ হোসেন। উল্লেখ্য  সাবেক রেলপথ মন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব এমপির ব্যক্তিগত তহবিল থেকে প্রতি বছরই যেকোন ধর্মীয় উৎসব অনুষ্ঠানে চৌদ্দগ্রাম উপজেলার প্রতিটি ইউনিয়নে 
দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে উনার ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন।তারই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিটি ইউনিয়নে বসবাস রত অসহায় দুঃস্থদের মাঝে স্ব স্ব ইউনিয়নে দায়িত্বে থাকা নেতৃবৃন্দের মাধ্যমে অনুদান প্রদান করেন।
কাশিনগর ইউনিয়নের অনুদান প্রদান সম্পর্কে জানতে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন এর সাথে আলাপকালে তিনি বলেন, আমরা আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করছি, পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রিয় নেতা সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ভাইয়ের প্রতি।প্রতি বছরেই উনার ব্যক্তিগত তহবিল থেকে এসকল অনুদান প্রদান করে থাকেন।
আমরা কাশিনগর ইউনিয়নের স্থানীয় আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বার্থক  প্রিয় নেতার অনুদান শতভাগ প্রদান নিশ্চিত করতে পেরে।
জানা যায় যে ঈদুল ফিতর উপলক্ষ্যে কাশিনগর ইউনিয়নের অসহায় অন্ধ ও পঙ্গুদের মাঝে একটি শাড়ী, একটি লুঙ্গী ও জনপ্রতি ২,০০০/- (দুই হাজার) টাকা করে প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোশারেফ হোসেন, ইউপি সচিব ও সদস্য বৃন্দ  এবং ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের দায়িত্বে থাকা নেতৃবৃন্দ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages