বাংলাদেশ সপ্রাবি সমিতির আহবায়ক হিসেবে নির্বাচিত খালেদ বিন গফুর মজুমদার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 28 May 2019

বাংলাদেশ সপ্রাবি সমিতির আহবায়ক হিসেবে নির্বাচিত খালেদ বিন গফুর মজুমদার। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির কুমিল্লা জেলা শাখার কমিটিতে আহবায়ক হিসেবে নির্বাচিত হলেন চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান খালেদ বিন গফুর মজুমদার।
২৭ মে সোমবার বাংলাদেশ সপ্রাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি রিয়াজ পারভেজ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক খায়রুল ইসলাম এর অনুমোদিত স্বাক্ষরিত ১১ সদস্য বিশিষ্ট কুমিল্লা সপ্রাবি প্রধান শিক্ষক সমিতির আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন।আহবায়ক খালেদ বিন গফুর মজুমদার কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর ছুফুয়া গ্রামের বাসিন্দা।
মরহুম মাষ্টার আব্দুল গফুর মজুমদার এর ছোট ছেলে খালেদ বিন গফুর মজুমদার স্থানীয় চৌদ্দগ্রামের হাজারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বে রয়েছেন, ব্যক্তিগত জীবনে তিনি একটি কন্যা সন্তানের জনক বলে জানা গেল।
আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে সদ্য জেলা শাখার  কমিটিতে আসা এই শিক্ষক বলেন,আসলে সর্বপ্রথম আমি আমার মরহুম পিতাকে স্মরণ করছি,কেননা আমার জীবনের সকল প্রাপ্তির অনূভুতি তে আমার পিতাকে স্মরণ করি।পাশাপাশি আপনাদের গণমাধ্যমের সংবাদের মাধ্যমে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সুযোগ্য সভাপতি জনাব মো: রিয়াজ পারভেজ,সাধারণ সম্পাদক মো:নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জনাব মো:খাইরুল ইসলাম ও অর্থ সম্পাদক জনাব মো: নুরে আলম সিদ্দিক সহ সংশ্লিষ্ট কমিটির সকল সদস্যদের প্রতি। শিক্ষকতা একটি মহান পেশা।
আর আল্লাহ পাকের দরবারে প্রার্থনা একটা ই যেন মৃত্যু পর্যন্ত এই মহান পেশার প্রতিটি ক্ষেত্রে আসা অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করে যেতে পারি।শিক্ষকের মর্যাদার জয়ের লক্ষ নিয়ে কাজ করে যাবো, শিক্ষকের মর্যাদার লক্ষ নিয়ে যেকোন পদক্ষেপে নিজের সবটুকু উজাড় করে দেওয়ার কথা ও বলেন এই সুদর্শন শিক্ষক নেতা।সর্বোপরি তিনি কুমিল্লা জেলার সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বে থাকা সকল শিক্ষক/শিক্ষিকা দের প্রতি বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কুমিল্লা জেলা শাখার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর এর আগাম শুভেচ্ছা প্রদান করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages