রমজানের ভাবগাম্ভীর্যের প্রতি লক্ষ রেখে: নড়াইল জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 23 May 2019

রমজানের ভাবগাম্ভীর্যের প্রতি লক্ষ রেখে: নড়াইল জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইলে জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র রমজানের ভাবগাম্ভীর্যের প্রতি লক্ষ রেখে নড়াইল জেলা পুলিশ প্রতি বছরের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।
বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যা ৬:৪২ মিনিটে নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, নড়াইল জেলা ও দায়রা জজ, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল). নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), সহ চার থানার অফিসার ইনচার্জ (ওসি), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন, এসময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
নড়াইল জেলা পুলিশের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নড়াইল জেলার সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দসহ বিশিষ্ট সুধীজন।
মাগরিবের আযান (ইফতারের) সময় হওয়ার পূর্বে মোনাজাতের মধ্য দিয়ে মাহফিলের সমাপ্তি করে আগত অতিথিবৃন্দের মধ্যে ইফতার বিতরণ করেন নড়াইল জেলা পুলিশের সদস্যবৃন্দ।
নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) ইফতার শুরুর পূর্বে স্বাগত বক্তব্যে বলেন, রমজান মাস থেকেই সকলকে অন্যায় অপরাধ থেকে দূরে থাকার প্রতিজ্ঞা নিতে হবে।
সিয়াম-সাধনার এই পবিত্র মাস থেকেই সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার উদাত্ত আহ্বান জানিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages