কক্সবাজার থেকে নড়াইলে পেটের মধ্যে করে ইয়াবা বহনকালে ১৫শ ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 2 June 2019

কক্সবাজার থেকে নড়াইলে পেটের মধ্যে করে ইয়াবা বহনকালে ১৫শ ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইলে কক্সবাজার থেকে আসা এক ব্যক্তিকে ১৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে নড়াইল ডিবি পুলিশ। গতকাল রাতে লোহাগড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামের মোঃ বোরহান মল্লিকের ছেলে মোঃ আল-আমিন মল্লিক (২৫)।
জানা যায় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের নিকট একটি গোপন সংবাদ আসে কক্স-বাজার থেকে পেটের মধ্যে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট বহন করে এক ব্যক্তি নড়াইলের দিকে আসছে।
সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার ডিবির ওসি আশিকুর রহমানকে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ প্রদান করেন। ডিবির ওসি এস.আই তাহিদুর রহমান, এ.এস.আই রাজ্জাক, নাহিদ রিয়াজ, আনিচ, সোহেল, জহির, কনস্টবল মোহন কুন্ডু, ছরোয়ার, মফিজ, রাকিব, নারায়ন ও নারি কনস্টবল পলিকে নিয়ে একটি চৌকশ টিম গঠন করে নড়াইলের লোহাগড়া পৌরসভাধীন আলামুন্সির মোড়সংলগ্ন পাকা রাস্তার উপর ওৎ পেতে বসে থাকে এবং বিভিন্ন প্রকার তল্লাশি চালায়।
এসময় গাড়ি থেকে নামা ব্যক্তিদের পুলিশ কৌশলে তল্লাশি চালানোর সময় ঐ ব্যক্তিকে দেখে সন্দেহ হলে তাকে বিভিন্ন প্রকার জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ইয়াবা বহনের বিষয়টি স্বীকার করে। স্বীকারোক্তি মোতাবেক তার পেট থেকে বায়ু পথে অভিনব কায়দায় পেটে রাখা ১৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) আজ দুপুর ১২টায় তাঁর নিজস্ব কার্যালয়ে এক প্রেসব্রিফিং এর আয়োজন করেন। প্রেসব্রিফিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শরফুদ্দিন আহম্মেদ, ডিবির ওসি আশিকুর রহমানসহ ডিবি পুলিশের চৌকশ টিমসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বিন্দ।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, বুলু দাস, জাহাঙ্গীর শেখসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রেসব্রিফিং এ পুলিশ সুপার বলেন, মাদক ব্যবসায়ী যেই হোক না কেন এবং সে যে প্রক্রিয়াই মাদক বহন করুক না কেন নড়াইলের উপর দিয়ে কাউকে কোন প্রকার মাদক বহন করতে দেওয়া হবে না। আমাদের দৃঢ় প্রচেষ্টায় নড়াইলকে মাদকমুক্ত করেই ছাড়ব।
এ বিষয়ে আকটকৃত ব্যক্তির বিরুদ্ধে নড়াইলের লোহাগড়া থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা করা হয়েছে, মামলা নং- ০১, তাং ০১/০৬/২০১৯।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages