বেলকুচিতে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই আটক। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 11 June 2019

বেলকুচিতে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই আটক। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>

সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার  ধুকুরিয়াবেড়া ইউনিয়নে কলাগাছি  গ্রামে আব্দুল হামিদ প্রামানিকের ছেলে নুরু ইসলাম নুরুকে ফাঁসাতে গিয়ে নিজেই আটক হয়েছেন।গত  শুক্রবার সন্ধ্যায় কালাগাছি বাজারে গাঁজা দিয়ে মুদি দোকানদার নুরুকে ফাঁসাতে গিয়ে চর নবীপুর গ্রামের মৃত সানোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম রবি  পুলিশের হাতে আটক হয়। 
নুরু জানায়, আমার  দোকানের সামনে গাঁজার লুকিয়ে  রেখে আমাকে ফাঁসানোর চেষ্টা করে রবি। কিন্তু স্থানীয় প্রতিবেশীরা বিষয়টি জানার পর প্রশাসনের কাছ থেকে আমাকে ছাড়িয়ে রাখে এবং তদন্ত সাপেক্ষে আমাকে ফাঁসাতে গিয়ে রবি নিজেই ধরা খায়।

ভুক্তভুগী আরও জানান,যে আমাকে এই ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করছেন তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই

স্থানীয় বাজারে ইজাদার আনছার আলী  ও নুরুল ইসলাম জানায়, নুরু দীর্ঘদিন ধরে বাজারে দোকানদারী করে আসছে। সে অত্যান্ত ভালো লোক। তার দ্ধারা  এ ধরনের কাজ হতে পারে না।যে এই ষড়যন্ত্র করছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
এছাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন শেখ জানান,তার বিরুদ্ধে যে ষড়যন্ত্র তা মেনে নেওয়া যায় না। যে এই ষড়যন্ত্রের সাথে জরিত তার উপযুক্ত শান্তি চাই।

বেলকুচি থানার অফিসার ইনর্চাজ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান গত শুক্রবার সন্ধ্যায় কালগাছি বাজারে এক দোকানের ভিতর গাজা বিক্রির সন্ধান পাই কিন্তু ঘটনাস্থলে গিয়ে দেখি তাকে ফাঁসানোর চেষ্টা করা হয়। যে ফাঁসানোর চেষ্টা করে তার কাছ থেকে ৪০ গ্রাম গাজাসহ আটক করেছি।

একুশে মিডিয়ার /এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages