বাঁশখালীর বাণীগ্রামে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে মহাশোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 25 August 2019

বাঁশখালীর বাণীগ্রামে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে মহাশোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত


সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) :>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে মহাশোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
বাণীগ্রাম সার্বজনীন শ্রী শ্রী জন্মাষ্টমী পরিষদের উদ্যোগে গত শুক্রবার সকালে অনুষ্ঠিত বর্ণাঢ্য মহাশোভাযাত্রায় সনাতন ধর্ম্বালম্বী নারী পুরুষদের পাশাপাশি সকল ধর্ম, বর্ণ ও শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহণ ছিল চোখে পড়ার মত। মহাশোভাযাত্রা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশ্বজিৎ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।
বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আল্ বশিরুল ইসলাম, সহকারী কমিশনার (কাস্টম) অনুরূপা দেব মিলকি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা।
শিক্ষিকা বাবলী দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, কর আইনজীবী লায়ন শেখর দত্ত, ঋষিপুত্র জয়প্রকাশ মিত্র চৌধুরী, ইউপি সদস্য করুণাময় ভট্টাচার্য্য, ডা: স্বপন দে ও মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages