নড়াইলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে ২৩৪ ফেন্সিডিলসহ গ্রেফতার ৩ নারী-পুরুষ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 26 August 2019

নড়াইলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে ২৩৪ ফেন্সিডিলসহ গ্রেফতার ৩ নারী-পুরুষ


একুশে মিডিয়া, নড়াইল প্রতিনিধি:>>>
নড়াইলের মদিনা পাড়ায় পুলিশ সুপার’র নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩৪ ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ মহিষা পাড়া মদিনা পাড়ার মাদক সম্রাট আব্দুল্লাহ্ আল মামুন (৩৫),স্ত্রী লীমা বেগম ও সহযোগী আজগার আলী (৪০কে নড়াইলের মদিনা পাড়ায় নিজ ঘর হতে তল্লাসী করে ভারতীয় ২৩৪ বতোল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
সূত্রমত জানা যায়, আব্দুল্লাহ্ আল মামুন,তার বৌও ও সহযোগী আজগার আলী দির্ঘদিন ধরে মদিনা পাড়া এ মরন নেশা ফেন্সিডিলের ব্যাবসা করে আসছে,এ আব্দুল্লাহ্ আল মামুন এমন ধ্রত মাদক ব্যাবসায়ী যে সব সময় থেকেছে ধরা ছোয়ার বাইরে এবং মুখোশ ধারীরর আড়ালে, আমরা অনেক সময় তাকে লক্ষ করে বসে থাকলেও আমরা কোনো কিছুই বুঝতে পারিনি বা তাকে ধরতে পারিনি।
এ মাদক ব্যাবসায়ী আব্দুল্লাহ্ আল মামুন একজন ধ্রত মাদক ব্যাবসায়ী,আজ আমরা হাতেনাতে ধরতে সক্ষম হয়েছি। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান রবিবার (২৫,আগস্ট) রাত ১০ টার দিকে নড়াইলের লোহাগড়া থানা পুলিশের বিশেষ অভিযানে, এসআই মিল্টন কুমার দেবদাস ও এসআই আতিকুজ্জামানের নেত্রীত্বে সঙ্গী পুলিশ ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মহিষা পাড়া মদিনা পাড়ার মাদক সম্রাট আব্দুল্লাহ্ আল মামুন (৩৫),স্ত্রী লীমা বেগম ও সহযোগী আজগার আলী (৪০)কে নড়াইলের মদিনা পাড়ায় নিজ ঘর হতে তল্লাসী করে ভারতীয় ২৩৪ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করে। অপরদিকে নড়াইলের পুলিশ সুপার (এসপি)  মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর দিক নির্দেশনায়, এস.আই খায়রুল আলম ও এস.আই তাহিদুর রহমান এর নেতৃত্বে-৭০০ পিস ইয়াবা সহ নিজ বাড়ির সামনের রাস্তার উপর থেকে আটক করে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলপুর এলাকা থেকে ৭০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আমিনুর মোল্যাকে (৩৮) আটক করেছে ডিবি পুলিশ। বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। আমিনুর মঙ্গলপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। তিনি জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলপুর গ্রামে আমিনুরের বাড়ির রাস্তার ওপর থেকে ৭০০ পিস ইয়াবাসহ রাত সাড়ে ১১ টার সময় ডিবি পুলিশ তাকে আটক করে। পুলিশ সুপার আরো বলেন পুলিশের কাজে বাঁধা আসবেই। তাই বলে কাউকে থেমে থাকলে চলবে না।
সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। এক্ষেত্রে কেউ যদি কোন সমস্যার সম্মুখীন হয় তবে তাকে সার্বিকভাবে সহায়তা করা হবে বলেও পুলিশ সুপার জানিয়েছেন।
এছাড়াও নড়াইল পুলিশের কোন কর্মকর্তা বা কর্মচারীরা যে সমস্ত কল্যাণকর আবেদন করে থাকেন সেগুলিও খুব গুরুত্বের সাথে পর্যালোচনা করে তাৎক্ষণিকভাবে সমাধান করা হবে। মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে পুলিশ সুপার তাঁর বক্তব্য সমাপ্ত করেন।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages