ডেঙ্গু প্রতিরোধে কায়বা ইউঃআ.লীগের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 2 September 2019

ডেঙ্গু প্রতিরোধে কায়বা ইউঃআ.লীগের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত।


এবিএস রনি, যশোর প্রতিনিধি:>>>
"ডেঙ্গু মুক্ত দেশ চাই, পরিষ্কার পরিচন্নতার বিকল্প নাই" এ স্লোগান কে সামনে রেখে,সরকারের নির্দেশনা  অনুযায়ী  সারাদেশের ন্যায় যশোর জেলার শার্শা উপজেলার প্রতিটা ইউনিয়নে ডেঙ্গু চিকুনগুনিয়া প্রতিরোধে একযোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ডেঙ্গু মশক নিধন অভিযান কার্যক্রম অব্যাহত রয়েছে।
ফাগার মেশিনেয় সাহায্য ডেঙ্গু মুক্ত করার জন্য কীটনাশক স্প্রে করা হচ্ছে। তারই ধারাবাহিকতা কয়বা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, গ্রাম, মহল্লাহ, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, পুকুর, ডোবা, পানি নিষ্কাশনের ড্রেন, ঝোপঝাড় সকল স্থানেই চলছে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান।
সোমবার (২ই সেপ্টেম্বর) সকালে ডেঙ্গু নিধন ও প্রতিরোধ কল্পে  কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু'র উপস্থিতি ও নির্দেশে ৫০ জন মশক নিধন কাজে নিয়োজিত কর্মী এই অভিযান চলছে।
এ মশক নিধন অভিযানে সার্বিকভাবে সহযোগিতা ও উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হবিবার রহমান, ওয়ার্ড সভাপতি শওকত আলি, সাধারণ সম্পাদক শহিদ কাজি, যুবলীগ নেতা শহিদ কাজি, মিন্টু জামির, কায়বা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিল্টন হাসান, মশক নিধন কার্যক্রমে নিয়েজিত ৫০ জন কর্মী সহ স্থানীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ। এই মশক (ডেঙ্গু) নিধন ধারাবাহিক ভাবে চলতে থাকবে বলে।
 
 
 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages