রাজশাহীতে পুলিশ এর উপর হামলার করণ অটোরিক্সা আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 4 September 2019

রাজশাহীতে পুলিশ এর উপর হামলার করণ অটোরিক্সা আটক


ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী:>>>
রাজশাহীতে কর্তব্যরত পুলিশ সদস্য জয়রাম কুমারের ওপর হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকা নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
হামলাকারির নাম রফিকুল ইসলাম (৪০)। সে নগরীর ছোটবনগ্রাম এলাকার আব্দুর রহমানের ছেলে। রফিকুল পেশায় অটোচালক।

নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, পুলিশ কনস্টেবলের উপর হামলা পরিকল্পিত। মঙ্গলবার দুপুরে ট্রাফিক পুলিশের একজন সার্জেন্ট লক্ষীপুর মোড় থেকে রফিকুল ইসলামের অটোরিকশা আটক করে। চিকন চাকার অটোরিকশা নগরে চালানো নিষিদ্ধ হওয়ায় সেটি আটক করে ট্রাফিক অফিসে নিয়ে গিয়ে রাখা হয়। অটোরিকশা আটক করায় রফিকুল পুলিশের উপর প্রচন্ড ক্ষুদ্ধ হন। সেই রাগের বশবর্তী হয়ে সে ট্রাফিক অফিসের সামনে কনস্টেবল জয়রাম কুমারের উপর হামলা চালায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে এমন স্বীকারক্তি দেয় রফিকুল ইসলাম।
উল্লেখ্য মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে জব্দকৃত মোটরসাইকেল জমা দিতে গিয়ে ট্রাফিক পুলিশ অফিসের সামনে হামলার শিকার হন কনস্টেবল জয়রাম কুমার। ধারালো অস্ত্রের আঘাতে আহত জয়রাম কুমার রাজশাহী পুলিশ লাইনের এসএএফ শাখার কনস্টেবল। তবে তিনি ট্রাফিক পুলিশের সঙ্গে কর্মরত ছিলেন। কনস্টেবল জয়রাম কুমারের অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার মাথার পেছনে ও বাম হাতে ধারালো অস্ত্রের আঘাতে গুরতর জখম হয়েছে।



gcjscMD dmeWf/gcmgcngc

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages