শৈলকুপায় শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে হাসপাতালে পাঠালেন মাদ্রাসা সহ-সুপার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 26 September 2019

শৈলকুপায় শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে হাসপাতালে পাঠালেন মাদ্রাসা সহ-সুপার


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
ঝিনাইদহের শৈলকুপা উপজেলা একাডেমিক সুপার ভাইজার স্কুল পরিদর্শনকালীন তার নিকট একটি সিলিং ফ্যান দাবি করায় বেদম প্রহারের শিকার হয়েছে এক স্কুল ছাত্র। উপজেলা রয়েড়া দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলা একাডেমিক সুপার ভাইজার মতিউর রহমান প্রতিষ্ঠান পরিদর্শনে যান। ক্লাস পরিদর্শনের সময় ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র পারভেজ হোসেন সুপার ভাইজারের কাছে  ক্লাস রুমের জন্য একটি ফ্যান দাবি করে। স্কুল পরিদর্শন শেষে সুপার ভাইজার বিদ্যালয় ত্যাগ করতে না করতেই সহকারী সুপার লিয়াকত হোসেন দরজা বন্ধ করে পারভেজকে বেদম মারপিট করে। এঘটনায় একাধিক শিক্ষার্থী জানায়, স্কুল পরিদর্শনকালীন সুপার ভাইজারের নিকট ফ্যানের আবেদন করায় পারভেজ মারপিটের শিকার হয়েছে। 
শৈলকুপা হাসপাতালে চিকিৎসাধীন পারভেজের মা পারুলা খাতুন জানান, তার ছেলে ক্লাস রুমের জন্য মৌখিকভাবে উপজেলা একাডেমিক সুপার ভাইজারের নিকট সিলিং ফ্যানের দাবি করে। সে কিছুটা চঞ্চল প্রকৃতির হলেও অভদ্র নয় এবং অন্যায় করে না বলে দাবি করেছেন। এছাড়াও ওই শিক্ষকের কঠোর শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে স্কুল সুপার কামাল উদ্দীন মুঠো ফোনে জানান, বিষয়টি দুঃখজনক, তিনি তিনদিনের ছুটিতে ঢাকায় অবস্থান করছেন। অপরদিকে, অভিযুক্ত শিক্ষকের মুঠো ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages