৪২-এ সোনালী সকালের অপেক্ষায় বিএনপি: কামরুল হুদা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 1 September 2019

৪২-এ সোনালী সকালের অপেক্ষায় বিএনপি: কামরুল হুদা


এম এ হাসান, কুমিল্লা:>>>
আমাদের এই প্রতিষ্ঠা বার্ষিকীর লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে দেশকে বাঁচাতে হবে, দেশের মানুষকে বাঁচাতে হবে। দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। আর আমাদের প্রথম করণীয় হচ্ছে বেগম খালেদা জিয়ার মুক্তি। মানুষের অধিকার প্রতিষ্ঠা, জনগণের সরকার প্রতিষ্ঠা। এইসব উদ্দেশ্য এবং লক্ষ্য নিয়ে আমরা সামনের দিনগুলো এগিয়ে নিয়ে যেতে হবে।
কুমিল্লার চৌদ্দগ্রামে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি ও পৌর বিএনপির  আয়োজনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির আহবায়ক শিল্পপতি কামরুল হুদা। এসময় তিনি আরো বলেন আমরা যারা জাতীয়তা বাদী আদর্শে বিশ্বাসী, আমরা আগামীতে সোনালী সকালের স্বপ্ন দেখি।
কেন্দ্রীয় পর্যায়ে ৪২ তম বছরে বিএনপির কাউন্সিল, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকার বিরোধী বৃহত্তর ঐক্য গঠন এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায়ের মাধ্যমে নেতাকর্মীদের সোনালী সকাল উপহার দেয়ার লক্ষ্যে কাজ করছে বিএনপির হাই কমান্ড।
উপজেলার চৌদ্দগ্রামে রোববার কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা ও পৌরসভা বিএনপি।পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যাপক ইয়াছিন পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক খোরশেদ কবির শিপন, নুরুন্নবী পাটোয়ারী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক গাজী শহীদ।
উপজেলা বিএনপির সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলম ও পৌর বিএনপির সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদারের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা শহীদ জিয়া স্মৃতি সংসদের আহবায়ক ডাঃ আনোয়ার হোসেন, উপজেলা কৃষকদল সভাপতি হাসান শাহরিয়ার খাঁ, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন, উপজেলা যুবদল নেতা আবুল খায়ের মজুমদার, উপজেলা তৃণমূল দলের সাংগঠনিক সম্পাদক মির্জা হিরণ, প্রবাসী কাজী ইলিয়াছ, ছাত্রনেতা মোঃ অনিক।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালিকাপুর ইউনিয়ন সভাপতি ডাঃ মীর আহম্মেদ মজুমদার, শ্রীপুর ইউনিয়ন সভাপতি আলী আহমদ, মুন্সিরহাট ইউনিয়ন সভাপতি আবুল কালাম সওদাগর, কনকাপৈত ইউনিয়ন সভাপতি আবদুল মতিন, কালিকাপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক খন্দকার আল আমিন খোকন, চিওড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক কামরুল হাসান, উজিরপুর ইউনিয়ন সাধারন সম্পাদক ইমাম হোসেন মজুমদার রুবেল, শ্রীপুর ইউনিয়ন সাধারন সম্পাদক আহসান হাবিব, মুন্সিরহাট ইউনিয়ন সাধারন সম্পাদক হারুনুর রশীদ, কুমিল্লা দক্ষিণ জেলা প্রবাসী ফোরামের সাংগঠনিক সম্পাদক শরীফ হাসানসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদল, তৃণমুল ও কৃষকদলের নেতৃবৃন্দ।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages