ডিএমএসের নতুন গান নাম ধরে ডাকিস - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 5 September 2019

ডিএমএসের নতুন গান নাম ধরে ডাকিস


আল আমিনমুন্সী:>>>
জয় এবং স্বরলিপি, দুজনেই এই প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী। গানের রাজ্যে স্ব স্ব ক্ষেত্রে প্রতিভার স্বাক্ষর রেখে এগিয়ে যাচ্ছেন গানের পথের এই দুই পথিক। ইতিমধ্যে অনেক শ্রোতাদের মনে জায়গাও করে নিয়েছেন তারা। এবার এই দুই শিল্পী প্রকাশ করতে যাচ্ছেন তাদের নতুন দ্বৈত গান। শিরোনাম ‘নাম ধরে ডাকিস’।
শরীফ আল দ্বীনের কাব্যমালায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির ভিডিওর চিত্রায়ন হয়েছে ঢাকার সাভার ও আশপাশের মনোরম লোকেশনে।
ভিডিও নির্মাণ করেছেন নওয়াব নাসির। এতে দারুণ প্রেম আর খুনসুটিতে মেতেছেন অন্তু করিম এবং নাদিয়া আফরিন মীম। গানটি সম্পর্কে জয় জানান অসম্ভব প্রেমের গান এটি। অনেক সময় নিয়ে পুরো টিম মিলে কাজটি করেছি। ভিডিওতেও একটি সুন্দর গল্প উপস্থাপন করেছেন পরিচালক। আশাকরি গান এবং ভিডিও সবার ভাল লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস ) জানায়, আজ বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘নাম ধরে ডাকিস’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages