আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে চেক বিতরনী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 12 September 2019

আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে চেক বিতরনী


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি- নিতিশ চন্দ্র বর্মন (নিরব):>>>
আটোয়ারী উপজেলার আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের চেক বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
১১সেন্টেম্বর ২০১৯ ইং, রোজ- বুধবার, সকাল ১০ ঘটিকার সময় আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে  গনেশ চন্দ্র ঘোষ ভানু, সভাপতি, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর সভাপতিত্বে চেক বিতরনী অনুষ্ঠান অনুষ্টিত হয়।

পঞ্চগড় জেলা কিন্ডারগার্টেন সোসাটির ২০১৮ সালের বৃত্তি পরীক্ষায় ১১ জন শিক্ষার্র্থী অংশ গ্রহণ করেন এর মধ্যে ৯ জন শিক্ষার্থী বৃত্তি প্রাপ্ত হয় এর মধ্যে পঞ্চগড় জেলা কিন্ডার গার্টেন সোর্সাটি জেলার মধ্যে ১ জন কেজি শ্রেণীর শিক্ষার্থী হুমায়ারা তানজিন মাম্পি জেলার মধ্যে ২য় স্থান অধিকার করেন এবং ৪জন ল্টেলেনফুলে বৃত্তি প্রয়েছেন ও  ৪ জন প্রথম গেডেটে বৃত্তি পেয়েছেন। অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মোঃ তৌহিদুল ইসলাম, চেয়ারম্যান, উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, আটোয়ারী উপজেলা শাখা । বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ মজিবর রহমান  উপাধ্যক্ষ, সরকারী 
কলেজ, পঞ্চগড় ও অধ্যক্ষ আটোয়ারী কিন্ডারগার্টেন। জনাব, মোঃ  ফজলুল করিম,প্রধানশিক্ষক, আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয ও জনাব, মোঃ এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, আটোয়ারী শাখা ও উপদেষ্ঠা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ। মোঃ রশিদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান, রাধানগর ইউনিয়ন পরিষদ, আটোয়ারী, অভিনাস চন্দ্র বর্মন, সহকারী অধ্যপক, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ ও উপদেষ্ঠা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ।
মোঃ আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, আটোয়ারী শাখা ও উপদেষ্ঠা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ।  মোঃ আসাদ রহমান তুহিন, প্রভাষক, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ ও উপদেষ্ঠা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ। প্রবাল চন্দ্র রায়, প্রভাষক, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ ও উপদেষ্ঠা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ। মোঃ রেজাউল করিম, দাতা সদস্য, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ। মোঃ আবুল হোসেন দুলাল, সদস্য, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ এবং মোঃ সোয়ব আলী সবুজ, সভাপতি, জেলা কিন্ডার গার্টেন সোসাইটি, পঞ্চগড়। পরিমল চট্টপাধ্যায়, প্রধান শিক্ষক, মির্জাপুর উচ্চ বিদ্যালয়। মোঃ জামিনুল রেজা (মানিক), সাধারন সম্পাদক ফকিরগঞ্জ বণিক সমিতি, সদস্য, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ। হিরুরঞ্জন ঘোষ, সদস্য, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ।
মোঃ সেলিম, মির্জাপুর ইউপি সদস্য ও সদস্য আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ সহ আরো কমিটির সকল সদস্য ও গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages