প্রসঙ্গ রোহিঙ্গা: নাজনীন চৌধুরী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 13 September 2019

প্রসঙ্গ রোহিঙ্গা: নাজনীন চৌধুরী


একুশে মিডিয়া, মুক্তমত রিপোর্ট:>>>
লেখক-নাজনীন চৌধুরী:
রোহিঙ্গা শিবিরে এনজিও গুলো এতোটাই তৎপর তাদের ফিরে না যাওয়ার ব্যাপারেও বাংলাদেশের সার্বভৌমত্বেও হাত ঢুকিয়ে দিয়েছেন, দুই বছর আগে যে সব রোহিঙ্গারা সামনে ঢাকলে পিছন বেরিয়ে আসে পিছন ঢাকলে সামনে ফাঁকা তারা আজ দুই বছর পূর্তি করেন।
টি শার্টে "উই ওয়ান্ট জাস্টিস " লেখা শার্ট গায়ে চাপিয়ে, ইংরেজিতে লেখা বিভিন্ন প্লেকার্ড হাতে এতো টিশার্টের জন্ম কোথায় হলো?
এখুনি ক্ষতিয়ে দেখা দরকার, প্লেকার্ড তৈরির মদদদাতা কারা বাংলার জনগন জানতে চায়? বাংলা একটি স্বাধীন রাষ্ট্র এখানে কোন দেশদ্রোহী বিশ্বাসঘাতকদের জায়গা নেই, যেমন মায়া দেখিয়ে বিশ্ব নন্দিত হওয়ার জন্য জায়গা দিয়েছেন তেমনি এর দ্রুত সমাধান চাই, কারা কোন দরদী সংস্থা হাজার হাজার নিড়ানি তৈরি করে দিলো?
কি উদ্দেশ্যে? রোহিঙ্গা জনগোষ্ঠী এমনিতেই তারা সন্ত্রাসী কি কাজের জন্য এই নিড়ানি তৈরি হলো??
তাদের আসা নিয়ে যেমন আপনাদের চোখের পানি আর দরদের কমতি ছিলনা তেমনি তাদের দ্রুত তাড়ানোর ব্যাবস্হা জনগণ দেখতে চায়, বিশ্ব বাংলাদেশের মানবতা আমাদের নেত্রীর মাতৃসুলভ আচরণের জয়জয়কার ধ্বনি দিয়েছিল আজ তলে তলে তারাই ফণা তুলে দংশিছে,
মানবতার মিশন নিয়ে বাংলাদেশে প্রবেশ করে চালাচ্ছে অপতৎপরতা বিশ্বের নামীদামী এনজিও গুলো, রোহিঙ্গারা না যাওয়ার ফুস মন্তরও তারাই দিচ্ছে যারা বলে তখন রোহিঙ্গাদের জায়গা না দিলে দেশের অর্বাচীন যে দলগুলো রয়েছে তারা নানানরকম সমালোচনা করতো সরকার তাদের সমালোচনা মাথায় রেখে সার্বভৌমত্ব জলাঞ্জলি দিলো??
তাদের এই আশ্রয় প্রশ্রয় স্পর্ধা আর দেশী-বিদেশী এনজিও হটান, মন্ত্রী পরিষদ থেকে অদক্ষ কাজের চেয়ে কথা বেশী বিদেশে সেকেন্ড হোম গড়া নিয়ে আগহী তাদের সুদুরবিলম্ব না করে বিদায় করুন।
১৪/০৯/২০১৯/ঢাকা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages