বাঁশখালীতে অপহরণ মামলার আসামী জসিম গ্রেপ্তার। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 6 September 2019

বাঁশখালীতে অপহরণ মামলার আসামী জসিম গ্রেপ্তার।

গ্রেপ্তরকৃত আসামীর সংগ্রহীত ছবি
একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের বাঁশখালীতে অপহরণ মামলার আসামী জসিম উদ্দীনকে গ্রেপ্তার করতে সক্ষম হন বাঁশখালী থানা পুলিশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে বাঁশখালীর গুনাগরী চৌমুহনী হইতে পূর্ব গুনাগরী এলাকার জসিম উদ্দীনকে গ্রেপ্তর করেন। গ্রেপ্তরকৃত আসামীর পিতার নাম জানা যায়নি।
মামলার কপি
মামলা সূত্র জানা যায়, অপহরণকৃত ব্যাক্তি ও মামলার বাদী আনোয়ার মিয়া চট্টগ্রাম বিজ্ঞ আদালতে তার মেয়ে ধর্ষণ মামলার স্বাক্ষী প্রদানের উদ্যেশ্যে বাঁশখালীর বৈলছড়ী হইতে আদালতে যাওয়া পথে গুনাগরীস্থ এ গনী মার্কেটের   (গত ৬ আগস্ট) অজ্ঞাত দুই যুবক চলন্ত গাড়ী থামিয়ে তাকে জোর পূর্বক গাড়ী থেকে নামিয়ে নেন এবং গাড়ীর চাবিও নিয়ে নেন।

পরে আনোয়ার মিয়াকে এগনী মার্কেটের নিয়ে তাকে চাপ সৃষ্টি করেন যে, তার মেয়েকে ধর্ষণ মামলাটি উঠিয়া নিতে, সে রাজি না হওয়ায় তাকে হত্যার হুমকী প্রদান করে একটি সিএনজি যোগে জোর পূর্বক বাহারচড়া সমুদ্র সৈকত এলাকায় হত্যার উদ্যেশ্যে নিয়ে যাওয়া পথে বাহারছড়া বশির উল্লাহ মিয়াজির বাজার পৌছলেই হঠাৎ অপহরণকারী পুলিশ খবর পেয়েছেন বলে কথা বলে তাকে  সিএনজি থেকে নামিয়ে দেন। সিএনজিতে বহনকালে তাকে হত্যাসহ বিভিন্ন হুমকী প্রদান করেন।  সে কিছু সময় পর বাড়ী উদেশ্যে বশির উল্লাহ বাজার হইতে সিএনজি যোগে  পালেগ্রাম ছলিয়ার বঅর ব্রীজ পৌছলে তাকে বাঁশখালী থানা পুলিশ উক্ত স্থান থেকে উদ্ধার করেন।
৬ আগস্ট আনোয়ার মিয়া বাদী হয়ে বাঁশখালী থানায় দুই জনের নাম উল্লেখ ও দুই জন অজ্ঞত আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার আসামী করেন।
মামলার তদন্ত কর্মকর্তা রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ  পুলিশ পরিদর্শক মামুনুল হাসান বলেন, আনোয়ার মিয়ার অপরহণ মামলার অজ্ঞত আসামী জসিম উদ্দীনকে গ্রেপ্তর করেন এবং তাকে জিঙ্গাবাদ চলছে। বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান চলামান থাকবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages