চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক কুমিল্লার ডিসি আবুল ফজল মীর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 4 September 2019

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক কুমিল্লার ডিসি আবুল ফজল মীর


এম এ হাসান, কুমিল্লা:>>>
চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন কুমিল্লার জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর। প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি চট্টগ্রাম বিভাগের সেরা জেলা প্রশাসক নির্বাচিত হন।
এমন স্বীকৃতিতে জেলা প্রশাসনসহ কুমিল্লা জেলার সাধারণ মানুষের জেলা প্রশাসক মো: আবুল ফজল মীরকে উষ্ণ ভালোবাসায় সিক্ত করেছেন।উল্লেখ্য মোঃ আবুল ফজল মীর কুমিল্লার জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর থেকে তিনি প্রাথমিক শিক্ষার মান উন্নয়নের ব্যাপক ভূমিকা রাখছেন।
কর্মব্যস্ততার ফাঁকেই রুটিন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনসহ পিছিয় থাকা প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহনের পরামর্শ প্রদান করতেন। এতে করে জেলায় পিছিয়ে পড়া প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়ার মানোন্নয়ন ও শিক্ষার্থী ঝরে পরার হার কমে আসে।
কাজের স্বীকৃতির অনুভুতি জানতে চাইলে কুমিল্লার জেলা প্রশাসক মো:আবুল ফজল মীর জানান, আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। তবে জেলাবাসীর সার্বিক সহযোগীতার জন্যই এমন স্বীকৃতি। আর অবশ্যই যেকোন কাজের স্বীকৃতি পেলে কাজের উৎসাহ অনুপ্রেরণা বেড়ে যায়।ইনশাআল্লাহ ধারাবাহিক ভাবে এমন কার্যক্রম প্রতিটি ক্ষেত্রে বিরাজমান থাকবে।তিনি সকলের নিকট দোয়া কামনা করেন।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages