আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় পুরুষ্কার পেলেন সাংবাদিক এমদাদ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 8 September 2019

আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় পুরুষ্কার পেলেন সাংবাদিক এমদাদ


এম এ হাসান, কুমিল্লা:>>>
সাংবাদিকতা ও প্রগতিশীলতা ক্যাটাগরীতে তৃতীয় পুরস্কার পেলেন এমদাদ উল্যাহ প্রখ্যাত সাহিত্যিক, সাংবাদিক ও রাজনীতিবিদ আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় ‘আবুল মনসুর আহমদের সাংবাদিকতার প্রেক্ষাপট ও প্রগতিশীলতা’ ক্যাটাগরীতে তৃতীয় পুরস্কার পেয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রামের সাংবাদিক ও তরুণ কলামিস্ট মোঃ এমদাদ উল্যাহ।
শনিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে অতিথিবৃন্দের কাছ থেকে পুরস্কার হিসেবে তিনি সনদ, ক্রেষ্ট ও একসেট বই গ্রহণ করেন। অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক সীরাজুল ইসলাম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ, আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদের সদস্য সচিব মাহফুজ আনাম, অধ্যাপক মাহবুব মুর্শিদ, অধ্যাপক মোঃ চেঙ্গিশ খান, সাংবাদিক কাজল রশিদ শাহিন। অনুষ্ঠান পরিচালনা করেন কবি ইমরান মাহফুজ।
অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত শিক্ষাবিদ, সাংবাদিক, কলামিস্ট, প্রবন্ধ প্রতিযোগীসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। পুরস্কার বিজয়ী সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ দৈনিক বাংলাদেশের খবরের চৌদ্দগ্রাম প্রতিনিধি ও সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন।
এছাড়া তিনি নিয়মিত বিভিন্ন বিষয় নিয়ে জাতীয় ও স্থানীয় পত্রিকায় লেখালেখি করেন। ইতোপূর্বে মালয়েশিয়া ভিত্তিক একটি প্রতিযোগিতায় তিনি নগদ দশ হাজার টাকা পুরস্কার পেয়েছেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages