বাঁশখালীতে আদালত ভবন পরিদর্শন ও মতবিনিময়ে: বিচারপতি বোরহান উদ্দিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 18 September 2019

বাঁশখালীতে আদালত ভবন পরিদর্শন ও মতবিনিময়ে: বিচারপতি বোরহান উদ্দিন


বাঁশখালী আদালত পরিদর্শন শেষে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন: বিচারপতি বোরহান উদ্দিন। ছবি: একুশে মিডিয়া।

একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি”>>>
চট্টগ্রামের বাঁশখালী আদালত পরিদর্শনে আসেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি বোরহান উদ্দিন।

পরিদর্শনকালে তিনি বলেন, আইন চর্চা হচ্ছে একটি মহৎ পেশা। এই পেশায় যারা নিয়োজিত আছেন তাদেরকে আহবান জানাচ্ছি বাস্তবতাকে তুলে ধরে আইনের লড়াইয়ে সামিল হবেন। খেয়াল রাখবেন যাতে কোন অন্যায়কারী আইনের হাত থেকে পার পেয়ে না যায় এবং প্রকৃত ক্ষতিগ্রস্থরা আইনের সহায়তা পায়। তাতেই এই মহান পেশার প্রতি মানুষের আস্থা বাড়বে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বাঁশখালী আদালত পরিদর্শন শেষে আদালতের আইনজীবী মিলনায়তনে এক মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মতবিনিয় সভা শেষে মাননীয় বিচারপতি বোরহান উদ্দিন বাঁশখালী আদালত ভবন প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচীতে অংশ নেন। ছবি: একুশে মিডিয়া।
বাঁশখালী আইনজীবী সমিতির সভাপতি দিলীপ দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এআরএম তকছিমুল গণি ইমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ মো. জসিম উদ্দীন, বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক  মোশারফ হোসেন, সিনিয়র সহকারী  জজ আদালতের বিচারক সৈয়দ মাহবুবুল আলম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাইনুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাঁশখালী আদালতের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট নুরুল আবছার, অ্যাডভোকেট মুজিবুল হক, অ্যাডভোকেট শামসুল ইসলাম, অ্যাডভোকেট দীপংকর দে, অ্যাডভোকেট বিকাশ রঞ্জন ধর, বাঁশখালী আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট দিদারে আলম, অর্থ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল আলম চৌধুরী বাবুল প্রমুখ।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages