রাজশাহী রেলগেট থেকে তানোর ও আমনুরা পর্যন্ত বাস চলাচল বন্ধ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 20 September 2019

রাজশাহী রেলগেট থেকে তানোর ও আমনুরা পর্যন্ত বাস চলাচল বন্ধ


ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী:>>>
রাজশাহী রেলগেট থেকে তানোর জিরো পযন্টে হযে আমনুরা পর্যন্ত সডকে বাস চলাচল বন্ধ রযেেছ।
গতকাল বৃহস্পতিবার তানোর থানা মোডরে জিরো পযেেন্ট থেকে ৪ জন যাত্রী নিয়ে এক সিএনজি চালক রাজশাহী রেলগেট এর উদ্দেশে যাওয়ার সময়, তানোর সদরের সাবেক যুবদল নেতা ও বর্তমানে নব্য আওযামী লীগে যোগদান কারী বিভিন্ন মামলার আসামি বাস মাস্টার শরীফ ওই সিএনজি চালককে মারধর করেন এবং সিএনজি থেকে যাত্রী নামিয়ে নেন।
এ ঘটনার জের ধরে সকল সিএনজিওযালা এর প্রতিবাদ করেন। এ সময় বাস মাস্টার শরিফ রায়হান সহ আরো দুই এক জন কথিত ভাডাটে বাস কর্মচারীরা যাদের বাস মাস্টার নামে বলা হয। তারা রাজশাহী থেকে তানোর গামী বা আমনুরা থেকে রাজশাহীগামী বাস ও তানোর বাজার জিরো পযন্টে সহ গোল্লাপাডা বাজারে বাস থামিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেন ।
পৌরশহরে আমসো মেডিকেল মোডে ডিবি পুলিশ অফিসার পিটানো মামলার একজন প্রধান আসামি বাস মাস্টার আবুল কালাম কে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির দায়ে থানা পুলিশ হেফাজতে নেন।
এ সময বাস চালকরা প্রতিবন্ধকতা তুলে নিবেন বলে জানালে থানা-পুলিশ কালামকে মুচলেকা নিয়ে ছেয়েদেয়। আর এই ঘটনার পর থেকে রাজশাহী তানোর আমনুরা সডকে আজ শুক্রবার বেলা ২ টা ৩০ মিনিট পর্যন্ত সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে।
অভিযোগ রয়েছে রাজশাহী তানোর আমনুরা রাস্তায় যে সকল বাস-মিনিবাস চলে তার শতকরা  ফিটনেস বিহীন। গাড়ির কাগজপত্র নেই ও অদক্ষ চালকদের দিয়ে রাস্তায় এসব বাস চালানো হয় । আবার বাস বন্ধের সুযোগে একশ্রেণীর অসাধু সিএনজি চালকরা যাত্রীদের কাছ থেকে তিন গুন ভাডা আদায় করছে বলে অভিযোগ পাওয়া গেছে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages