পলাশবাড়ীতে খাদ্যবান্ধব কর্মসূচির সুবিধা বঞ্চিত হচ্ছে ১ হাজার ১শ ৮৭ পরিবার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 7 September 2019

পলাশবাড়ীতে খাদ্যবান্ধব কর্মসূচির সুবিধা বঞ্চিত হচ্ছে ১ হাজার ১শ ৮৭ পরিবার


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নবগঠিত পৌর এলাকায় ২৪ টি গ্রামের প্রায় ১ হাজার ১ শত ৮৭ পরিবার খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি চালের সুবিধা বঞ্চিত হচ্ছে। 
পৌরসভা বাস্তবায়নের কারন দেখিয়ে বরাদ্দ দেয়া সম্ভব নয় জানিয়ে ইতোমধ্যেই উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়  হতে সংশ্লিষ্ট ডিলার কে চিঠি দিয়ে বিষয়টি অবগত করা হয়েছে।
এদিকে সুবিধাভোগী পরিবারের অনেকেই জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের দুঃখ দুর্দশার কথা বিবেচনা করে ২০১৭ সালে আমাদের  খাদ্যবান্ধব কর্মসূচির আওতাভুক্ত করে।
গত দুই বছর আমরা এই সুবিধা পেয়েছি। হঠাৎ করেই কার নির্দেশে এমন সিদ্ধান্ত গ্রহণ করা হলো তা বোধগম্য নয়।পুর্বের ন্যায় আবারো আমাদের অনাহারে অর্ধাহারে দিন যাপন করতে হবে।আমরা এ ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত গ্রহনের জন্য জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করছি।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জানান পৌরসভা বাস্তবায়ের ফলে ৩নং পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ বিলুপ্ত করা হয়েছে।২০১৭ সালের নীতিমালা অনুয়ায়ী পৌরসভা এলাকায় খাদ্য বান্ধব কর্মসূচি বাস্তবায়নের সুযোগ  না থাকায় দুই জন ডিলারের বিতরণ কার্যক্রম স্হগিত করে চিঠি ইস্যু করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার ভুমি ও ভারপ্রাপ্ত   উপজেলা নির্বাহী অফিসার মেরিনা আফরোজ  জানান এই বিষয়ে খোজ খবর নিয়ে পরবর্তী ব্যাবস্থা গ্রহণ করা হবে।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages