ভোলা রণক্ষেত্র – পুলিশ জনতা সংঘর্ষে নিহত ৫ আহত শতাধিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 20 October 2019

ভোলা রণক্ষেত্র – পুলিশ জনতা সংঘর্ষে নিহত ৫ আহত শতাধিক



মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আপত্তিকর পোস্টকে কেন্দ্র করে ভোলার বোরহানউদ্দিনে সমবেত হওয়া মুসল্লিদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহত হয়েছেন শতাধিক। তবে পুলিশ হতাহতের খবর নিশ্চিত করেনি।
রবিবার বেলা ১১টার দিকে বোরহানউদ্দিন হাই স্কুল মাঠে পূর্বঘোষিত একটি সমাবেশকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, সময়ের আগে সমাবেশ শেষ করতে বলায় মুসল্লিদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে পুলিশ কর্মকর্তাদের অবরুদ্ধ করে রাখে জনতা। পরে পুলিশ গুলি চালায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।
তবে এই ঘটনায় কতজন মারা গেছেন এ ব্যাপারে পুলিশের দায়িত্বশীল কোনো সূত্র নিশ্চিত করেনি। তবে হাসপাতাল সূত্রে চারজনের খবর নিশ্চিত হওয়া গেছে।
জানা যায়, শুক্রবার বিকালে বিপ্লব চন্দ্র শুভ নামে একটি ফেসবুক আইডি থেকে আল্লাহ ও রাসুল সম্পর্কে কুরুচিপূর্ণ কিছু কথাবার্তা কয়েকজন ফেসবুক বন্ধুর কাছে ম্যাসেজ করা হয়। এক পর্যায় কয়েকটি আইডি থেকে ম্যাসেজগুলোর স্ক্রিনশর্ট নিয়ে ফেসবুকে কয়েকজন প্রতিবাদ জানালে বিষয়টি ছড়িয়ে পড়ে। এই অবস্থায় সন্ধ্যার পর বিপ্লব চন্দ্র বোরহানউদ্দিন থানায় আইডি হ্যাক হয়েছে মর্মে জিডি করতে আসেন। এ সময় পুলিশ বিষয়টি তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লব চন্দ্রকে তাদের হেফাজতে রাখে। এ ঘটনায় রবিবার ডাকা সমাবেশেই এই সংঘর্ষের ঘটনা ঘটে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages