বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী উপজেলা শাখা কমিটি গঠন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 29 October 2019

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী উপজেলা শাখা কমিটি গঠন

সভাপতি সাংবাদিক উজ্জল বিশ্বাস, সাধারণ সম্পাদক সাংবাদিক জসীম উদ্দীন ও অর্থ সম্পাদক সাংবাদিক ছৈয়দুল আলম
একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
পেশাদার সাংবাদিকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ( বিএমএসএফ) এর ১১ সদস্য বিশিষ্ট বাঁশখালী উপজেলা শাখা পুর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

দৈনিক কালের কন্ঠ বাঁশখালীর প্রতিনিধি সাংবাদিক উজ্জ্বল বিশ্বাস কে সভাপতি ও সিপ্লাস টিভির বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক জসীম কে সাধারণ সম্পাদক মনোনীত করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্টগ্রামের বাঁশখালী উপজেলা শাখা কমিটি গঠন করা হয়ছে।
কমিটিতে আরো যারা মনোনীত হয়েছেন, দৈনিক ইনফো বাংলার বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ সাইদুল ইসলাম সহ-সভাপতি, দৈনিক বর্তমান দিন ও বাংলা পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোঃ আনোয়ারুল হক সহ-সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের প্রতিনিধি সাংবাদিক জাহিদুল ইসলাম মিরাজ সাংগঠনিক সম্পাদক, দৈনিক নতুন সময়ের প্রতিনিধি সাংবাদিক জাকের আহমেদ সহ-সাংগঠনিক সম্পাদক, দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি সাংবাদিক মোঃ এরশাদ দপ্তর সম্পাদক, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ ছৈয়দুল আলম অর্থ সম্পাদক, দৈনিক সরেজমিন বার্তার প্রতিনিধি সাংবাদিক মোঃ দিদারুল ইসলাম প্রচার সম্পাদক, মাই টিভির প্রতিনিধি সাংবাদিক মোঃ শাহেদ ও দৈনিক দিন প্রতিদিন এর প্রতিনিধি সাংবাদিক সরওয়ার কামাল চৌধুরী কে সদস্য মনোনীত করা হয়।
১১ সদস্য বিশিষ্ট বাঁশখালী উপজেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি গত রবিবার (২৭অক্টোবর) দক্ষিণ জেলা কমিটির মাধ্যমে সভাপতি-সম্পাদকের সুপারিশক্রমে অনুমোদনের জন্য কেন্দ্রীয় কার্য্যালয়ে পাঠানো হয়েছে।

কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত বৈঠকে কেন্দ্রীয় সদস্য ও দক্ষিণ জেলা কমিটির সেক্রেটারি কায়সার ইকবাল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages