পিতার প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান রক্ষায় প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা- এমপি সীমা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 12 October 2019

পিতার প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান রক্ষায় প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা- এমপি সীমা



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় পিতার প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান রক্ষায় ও ষড়যন্ত্রকারীদের অপতৎপরতা প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শিক্ষা প্রতিষ্ঠান এর প্রতিষ্ঠাতার পরিবার।
এসময়ে পরিবারের পক্ষ সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা (এমপি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সুদৃষ্টি কামনা করেন। কুমিল্লা মর্ডান হাইস্কুল নিয়ে ষড়যন্ত্র কারীদের অপ- তৎপরতার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ অধ্যক্ষ আফজল খানের পরিবার।
শনিবার (১২ অক্টোবর) দুপুরে নগরীর ঠাকুরপাড়ায় অধ্যক্ষ আফজল খানের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন আঞ্জুম সুলতানা সীমা এমপি।
এসময় স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আফজল খান এড., স্কুলের সাবেক প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষিকা মিসেস নারগিস সুলতানা, কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টিজ এর সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান সিআইপি, প্রতিষ্ঠানের সাবেক পরিচালনা পর্ষদের সদস্য ডাঃ আজম খান নোমানসহ অন্যান্যরা।সংবাদ সম্মেলনে আফজাল খানের কন্যা আঞ্জুম সুলতানা সীমা এমপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে তার বাবা অধ্যক্ষ আফজল খান কুমিল্লায় বিভিন্ন পর্যায়ে ২২ টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন, এর মধ্যে ঐতিহ্যবাহী কুমিল্লা মর্ডান হাই স্কুল অন্যতম।
 প্রতিষ্ঠার পর থেকে এ প্রতিষ্ঠানে সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছিলো কিন্তু ২০১৬ সালে একটি অপশক্তি গভীর ষড়যন্ত্রের মাধ্যমে স্কুলটিতে প্রবেশ করে জোড়পূর্বক পরিচালনা পরিষদ গঠন করে প্রতিষ্ঠানটিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। শিক্ষার মানও নষ্ট হয়েছে।
প্রতিষ্ঠানটিতে বিশৃংখলা সৃষ্টিসহ লুটপাট করছে প্রতিষ্ঠানের অর্থভান্ডার। এ প্রতিষ্ঠানটি রক্ষায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের সহযোগিতা কামনা করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages