কুতুবদিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র গিয়াস বাচাঁতে দোয়া ও সহযোগিতা চায় স্কুল সহপাঠীরা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 31 October 2019

কুতুবদিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র গিয়াস বাচাঁতে দোয়া ও সহযোগিতা চায় স্কুল সহপাঠীরা


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া:>>>
কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র গিয়াস উদ্দিন বাঁচতে চায়। সে ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে কৃষ্ণা হাসপাতাল, ধানমন্ডি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে সে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।
Add caption
গিয়াস উদ্দিন  ককসবাজার জেলার কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল গ্রামের মোঃ নুরুল আলমের ছেলে। তার মায়ের নাম সাফিয়া বেগম। তার পিতা একজন লবণ চাষী। পাঁচ ভাইবোনের  মধ্যে গিয়াস উদ্দিন তৃতীয় সন্তান। ছেলের ব্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার পর থেকে লবণ চাষী পিতা তার সহায় সম্বল বিক্রি করে চিকিৎসা করেছেন। কিন্তু তাতে কোন ফল হয়নি। শেষ পর্যন্ত তার চিকিৎসক জানিয়েছেন তার ছেলেকে বাচাতে গেলে জরুরী ভিত্তিতে টিউমার অপারেশন করতে হবে। এ অপারেশন করতে গেলে প্রায় ৫,০০,০০০/= (পাঁচ লাখ) টাকার মত ব্যয় হবে। এমতাবস্থায় ছেলেকে বাঁচাতে লবণ চাষী পিতা নুরুল আলম দেশ-বিদেশের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।  

গিয়াস উদ্দিনের অসুস্থতার কথা শুনে বসে নেই স্কুল সহপাঠীরাও। তারা বন্ধুকে বাচাঁতে স্কুল-মাদরাসায়সহ দোকানদার  সওদাগর, রাজনৈতিক, সুশীল সমাজ ও সর্বস্থরের জনগনের কাছে গিয়ে আর্থিক সাহায্যের আবেদন জানান। সরজমিনে- অত্র প্রতিষ্ঠানের দশম শ্রেণির মো: আজিজ, দিদার, রুহিনুর হাসান, সায়েদ মো : মিজান, মো: শাকিল, হৃদয়, জিসান, ইসমাইল, তারেক, বেলাল, ইয়াছিন, ওসমান, ইলিয়াস সহ বিভিন্ন শিক্ষার্থীকে সহযোগীতার আবেদনের বক্স নিয়ে মানুষের ধারে ধারে ঘুরতে দেখা যায়।
সাহায্য পাঠানোর জন্য  যোগাযোগের ঠিকানা:
মো. নুরুল আলম ০১৮৫৭-২৮৭১৭২
বিকাশ নং-০১৬৪৪-৮৩০৪০৪ ( ডাঃ রমিজ)




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages