কুতুবদিয়ায় দরবারের ব্রেইন প্রতিবন্ধী সাকিকে পাওয়া যাচ্ছেনা! সন্ধানের অপেক্ষায় মা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 23 October 2019

কুতুবদিয়ায় দরবারের ব্রেইন প্রতিবন্ধী সাকিকে পাওয়া যাচ্ছেনা! সন্ধানের অপেক্ষায় মা




মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া:>>>
কক্সবাজারের কুতুবদিয়ায় কুতুব শরীফ দরবার থেকে সাকি আকতার (২২) নামের ব্রেইন প্রতিবন্ধী ( পাগল) এক মেয়ে হারিয়ে গেছে। সাকির মা ছেমন খাতুন জানান- ১৯ আক্টোবর দুপুরের সময় কুতুব শরীফ দরবার থেকে সবার চোখের আড়াল কোথায় চলে যায়। তাকে দরবারসহ আশে পাশের এলাকায় অনেক খুঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। ব্রেইন প্রতিবন্ধী সাকি সঠিক ঠিকানা বলতে পারেনা। তার কাছ থেকে নাম জিজ্ঞাসা করলে "মুন" নামে পরিচয় দিবেন বলে জানান। তিনি আরো বলেন- সাকি গায়ে কালমা রং ত্রী-পিস, মাঝে মাঝে সোনালী ফুল, হলুদ রঙ্গের পাইজমা, কালমা রঙ্গের ওড়না রয়েছে।  তার কেউ সন্ধান পেলে কুতুব শরীফ দরবারে জানানোর জন্য অনুরোধ জানান।
ব্রেইন প্রতিবন্ধী সাকি আকতার চট্টগ্রাম পতেঙ্গা ১৪ নম্বর, ৪১ নং ওয়ার্ডের ফরিদ আহমদে মেয়ে বলে জানাযায়। 
কুতুব শরীফ দরবার অফিসের মোরশেদ আলম জানান গত কয়েক দিন পুর্বে ব্রেইন প্রতিবন্ধী সাকিকে সুস্থতার উদ্দেশ্যে কুতুব শরীফ দরবারে নিয়ে আসেন তার মা ছমেন খাতুন। সাকি হারিয়ে গেছে বিষয়টি জানতে পেরে দরবারে  আশেপাশে খুঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। সংবাদ পেলে দরবারে জানানোর জন্য অনুরোধ জানান। 
হরানোর বিষয়টি নিশ্চিত করে কুতুব শরীফ দরবার পরিচালক আলহাজ্ব শাহজাদা শেখ ফরিদ আল কুতুবী বলেন কোন ব্যক্তি সাকির সংবাদ পেলে দরবারে জানানোর জন্য বলেন। 
যোগাযোগ-
মোরশেদ 01819344703
জাহেদ-01812430737
পরিচালক-01713631279





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages