প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 1 October 2019

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ




মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোহার-নবাবগঞ্জ উপজেলার নয়াবাড়ি ও জয়কৃষ্ণপুর ইউনিয়নে দোয়া মাহফিল ও ৭৩ টি দুস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার (১ অক্টোবর) বিকেলে নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের বালেঙ্গা বাজারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এ বস্ত্র বিতরণ করেন।
এসময় তিনি বলেন, নেতৃত্বের জন্য নেতা হতে হবে। লোক দেখানোর জন্য নেতা হবেন না। মানুষের কল্যাণে ও দেশের উন্নয়নের জন্য নিজেকে তৈরি করতে হবে। তাহলে সাধারণ মানুষের মাঝে বিশ্বাস ও ভালবাসা সৃষ্টি হবে। এই ক্ষেত্রে বর্তমান দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার রোল মডেল। সারা বিশে^ আজ প্রসংশিত নেত্রী তিনি।
বাংলাদেশ আজ তার নেতেৃত্বে বহুদূর এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ তার হাতে গড়া সংগঠন। শিক্ষা-শান্তি-প্রগতি এই সংগঠনের মূলনীতি। ফলে দেশে যখন অরাজকতা সৃষ্টি হয়, তখন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এগিয়ে আসে। প্রথমে আওয়ামীলীগ সরকার দেশের জঙ্গিবাদ নির্মূল করেন। পরে সন্ত্রাস, মাদকবিরোধী ও কেসিনো প্রতিরোধে সারা দেশব্যাপী অভিযান পরিচালনা করছেন। 
এসময় নির্মল রঞ্জন গুহ আরও বলেন, দোহার-নবাবগঞ্জ ঢাকা-১ আসনের মাননীয় এমপি জননেত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের সাথে থেকে উন্নয়ন নিশ্চিত করতে হবে আমাদের।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পাঠাগারবিষয়ক সম্পাদক অমল মজুমদার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরিফ, নয়াবাড়ি ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক আবুল কালাম হোসেন, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দিলীপ মন্ডল, জয়কৃষ্ণপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উজ্জ্বল মোল্লা ও সাধারণ সম্পাদক সবুজ হোসেন প্রমুখ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages