আটোয়ারীতে জেলা কিন্ডারগার্টেন সোসাইটির বৃত্তি পরীক্ষায় কেন্দ্র সচিব হলেন: অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 23 October 2019

আটোয়ারীতে জেলা কিন্ডারগার্টেন সোসাইটির বৃত্তি পরীক্ষায় কেন্দ্র সচিব হলেন: অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন



একুশে মিডিয়া, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:>>>
পঞ্চগড়ের আটোয়ারীতে জেলা কিন্ডারগার্টেন সোসাইটির বৃত্তি পরীক্ষার ২০১৯ খ্রিঃ সুষ্ঠভাবে পরিচালনার জন্য একটি কমিট ১ বছরের জন্য গঠন করা হয়েছে। আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন কেন্দ্র সচিব পদে ৩য় বারের মতো বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। এবং ৯ বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয় ।

উল্লেখ্য, অদ্য ২২/১০/২০১৯ ইং তারিখ রোজ-মঙ্গলবার, বিকাল ৩ ঘটিকায় সময় আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের অফিস কক্ষে জেলা কিন্ডার গার্টেন সোসাইটির আলোচনার মধ্যে দিয়ে আটোয়ারী উপজেলায় ৯টি প্রতিষ্ঠান মিলে এইবার ৩৪২ জন ছাত্র/ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করবেন। তবে জেলা কিন্ডারগার্টেন সোসাইটির বৃত্তি পরীক্ষা ২০১৯ খ্রিঃ কেন্দ্র হিসাবে আটোয়ারী আর্দশ মহিলা ডিগ্রী কলেজ অনুষ্ঠিত হবে সম্ভব্য তারিখ ২২ও২৩ নভেম্বর একইসাথে পঞ্চগড় জেলার ৫টি উপজেলায় বৃত্তি পরিক্ষা-২০১৯খ্রিঃ অনুষ্ঠিত হবার কথা শিক্ষা সচিব বলেন তাই নতুন ভাবে পরিক্ষা নিয়ন্ত্রণে আটোয়ারী উপজেলায় পরিক্ষা কেন্দ্র থাকায় ০১ জনকে কেন্দ্র সচিব, ০১ জন কে হল সচিব ও  ৭ জনকে সদস্য করে একটি কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোঃ সোয়েব আলী (সবুজ), শিক্ষা সচিব, জেলা কিন্ডারগার্টেন সোসাইটি ও অধ্যক্ষ সুলতান বেগম স্কুল এন্ড কলেজ, পঞ্চগড়। বিশেষ অতিথিঃ শাহনেওয়াজ করিম, যুগ্ন সচিব, জেলা কিন্ডারগার্টেন সোসাইটি, পঞ্চগড়, মোঃ আরিফ আল হাসান, পরীক্ষা নিয়ন্ত্রক, জেলা কিন্ডারগার্টেন সোসাইটি ও অধ্যক্ষ মাতৃছায়া আর্দশ শিক্ষা নিকেতন, পঞ্চগড়।
আরো জনাব মোঃ সহিদুল ইসলাম সদস্য, জেলা কিন্ডারগার্টেন সোসাইটির, পঞ্চগড় ও পরিচালক, উপকার কিন্ডারগার্টেন আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ তৌহিদুল ইসলাম, অধ্যক্ষ, তোড়িয়া সিমান্ত কিন্ডার গার্টেন সহ মোঃ নকিবুল হাসান(বাদশা), অধ্যক্ষ, সর্দারপাড়া কিন্ডার গার্টেন। জনাব মোঃ মনছুর আলী, তোড়িয়া কিন্ডার গার্টেন সহ দুলাল হোসেন, অধ্যক্ষ হলি চাইল্ড কিন্ডারগার্টেন, ধামোর, মোঃ খাদেমুল ইসলাম, অধ্যক্ষ, মানিকপীর সোনালী কিন্ডারগার্টেন স্কুল,নলপুখুরী, দিলীপ চন্দ্র বর্মন, অধ্যক্ষ, ফুলকুড়ি কিন্ডাগার্টেন স্কুল সহ আলীম উদ্দীন, অধ্যক্ষ-মেধা বিকাশ মডেল কিন্ডার গার্টেন।
আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের সহ: অধ্যক্ষ জটিল চন্দ্র বর্মন, সহকারী শিক্ষিকা মোছাঃ পারভীন বেগম ও সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন, সহকারী শিক্ষিকা ইতি রানী এবং সহকারী শিক্ষিকা ঝরনা বেগম সহ সখিনা বেগম সহকারী শিক্ষিকা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ। আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ স্কুল চম্পলা রানী  সহকারী শিক্ষিকা সহ সহকারী শিক্ষক পলাশ দাস সহ ৯টি প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক/শিক্ষিকা সহ বৃত্তি পরীক্ষা ২০১৯ খ্রিঃ কমিটির সকল সদস্য ও গণ্যমান বক্তিবর্গ উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages