বাঁশখালীতে বৃদ্ধার উপর সন্ত্রাসী হামলা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 27 October 2019

বাঁশখালীতে বৃদ্ধার উপর সন্ত্রাসী হামলা


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে দীর্ঘ দিন যাবৎ জায়গা জমি সংক্রান্ত পূর্ব শক্রুতার জের দরে মোহাম্মাদ কবির আহমদ (৭০) উপর হামলা করে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীরা। সে শীলকূপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মাইজ পাড়া এলাকার মৃত মোহাম্মদ সোলেমানের  পুত্র। জানা যায়, বৃহস্পতিবার  (২৪ অক্টোবর) সকাল ৭.৩০ মিনিটের সময় বাড়ির আঙ্গিনায় কবর জেয়ারত শেষে পায়ে হেঁটে  বাড়ি ফিরার পথে তাকে কিরিচ দিয়ে কুপিয়ে গুরত্বর আহত করে স্থানীয় সন্ত্রাসী রফিক আহমদ ও তার ভাই ফরিদ আহমদ।
হামলায় গুরত্বর আহত কবির আহমদকে স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে তার অবস্থা আশংকা জনক  হওয়ায় হাসপাতাল কতৃপক্ষ বৃদ্ধা কবির আহমদকে  চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরন করে।
স্থানীয়রা  জানায়, দীর্ঘ দিন যাবৎ রফিক আহমদের সাথে ১৭ শতক বা সাড়ে আট ঘন্টা জায়গায় নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে ঘিরেই তার উপরে হামলা চালানো হয়েছে বলে জানান
আহতের মেয়ে জান্নাতুন মাওয়া। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে ও জানান তিনি। এ দিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বাঁশখালী হাসপাতালে জরুরী বিভাগে কর্মরত ডাঃ আমিনুল হক জানান, আহত বৃদ্ধার অবস্থা গুরুত্বর হওয়ায় আমার তাকে চমেক হাসপাতালে প্রেরন করেছি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages