কুমিল্লা ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪ দোকানী কে আর্থিক জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 29 October 2019

কুমিল্লা ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪ দোকানী কে আর্থিক জরিমানা



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার সাবেক সদর দক্ষিণ ও বর্তমান লালমাই উপজেলার ভূশ্চি বাজারে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর কুমিল্লা শাখার নেতৃত্বে এক অভিযান পরিচালনা করা হয়।২৯ ই অক্টোবর (মঙ্গলবার) বেলা সা‌ড়ে ১১টা থে‌কে দেড়টা পর্যন্ত জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে উপ‌জেলার ভু‌শ্চি বাজা‌রে এক তদার‌কিমূলক অ‌ভিযান প‌রিচালনা করা হয়।
এ সময় ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের অ‌ভি‌যো‌গে চার দোকানী‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ১৬,০০০ টাকা জ‌রিমানা করা হয়। সতর্ক করা হয় বাজার‌টির শতা‌ধিক দোকানী‌কে। এ অ‌ভিযা‌নে মু‌দি, মসলা, ফা‌র্মেসী ও হো‌টে‌লে তদার‌কি করা হয়।
এ সময় দৃশ্যমান স্থা‌নে মূল্য তা‌লিকা না থাকায় মেসার্স আল আ‌মিন স্টোর‌কে ৫,০০০ টাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বি‌ক্রির অ‌ভি‌যো‌গে ইকরা মে‌ডি‌কেল হল‌কে ৪,০০০ টাকা, অননু‌মো‌দিত বি‌দেশী কসমে‌টিক্স বিক্রয় করায় মেসার্স সুমাইয়া কস‌মেটিক্স‌কে ৫,০০০ টাকা এবং দৃশ্যমান স্থা‌নে সেবার মূল্য তা‌লিকা না থাকায় আল আ‌মিন হো‌টেল‌কে ২,০০০ টাকা জ‌রিমানা করা হয়।
উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও নিরাপদ খাদ্য প‌রিদর্শন মো: শাহাদাৎ হো‌সেন এবং এসআই এম. অালীর নেতৃ‌ত্বে লালমাই থানাধীন ভু‌শ্চি পু‌লিশ‌ তদন্ত কে‌ন্দ্রের এক‌টি টিম এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে জেলাব্যাপী এ কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান ভোক্তা অধিকার অধিদপ্তরের এই কর্মকর্তা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages