কুমিল্লা জুড়ে তোলপাড় মা-বাবার সাথে অভিমান করে কন্যার আত্মহত্যা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 8 October 2019

কুমিল্লা জুড়ে তোলপাড় মা-বাবার সাথে অভিমান করে কন্যার আত্মহত্যা!



এম এ হাসান, কুমিল্লা:>>>
আত্মহত্যা একটি মহাপাপ, আত্মহত্যা প্রতিরোধে আমাদের দেশে বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মসূচীর মধ্যে ও দেশের বিভিন্ন স্থানে প্রতিনিয়ত বেড়েই চলেছে একটি জগন্য অপরাধের পরিপূরক এই ঘটনা।
একটি আত্মহত্যায় পুরো পরিবারে নেমে আসে হৃদয় বিদারক মর্মাহত বেদনাদায়ক শোকের ছায়া। অনুরুপ শোকের মাতম বইছে কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার চাড়িপাড়া গ্রামে। বাবা মায়ের সাথে অভিমান করে মঙ্গলবার ভোর সকালে মোসা. ফারজানা আক্তার (১৪) নামের ৯ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী বিষপান করে আত্নহত্যা করেছে।
এ ব্যাপারে মৃত ফারজানার বাবা ফারুক আহাম্মেদ জানান, ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা কেবি হাই স্কুল এন্ড কলেজে ৯ম শ্রেণি ছাত্রী ও চান্দলা ইউনিয়নের উত্তর চাড়িপাড়া গ্রামের ফারুক আহাম্মেদের মেয়ে মোসা. ফারজানা আক্তার বাবা মায়ের সাথে অভিমান করে ৭ অক্টোবর সোমবার মধ্য রাতে স্বজনদের ঘুমে রেখে বিষ (ক্যারির বড়ি) পান করে আত্মহত্যার চেষ্টা করে।
বিষয়টি তার স্বজনরা টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপালে প্রেরণ করে।পরে তার স্বজনরা তাকে গতকাল ৮ অক্টোবর ভোর সকালে কুমেক হাসপাতলে নেওয়ার পথে ফারজানা আক্তার মারা যায়।
পরে তার স্বজনরা তাকে নিজ বাড়িতে নিয়ে এসে একই দিন বিকেলে ফারজানার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করে।
এমন মহাপাপ সমতুল্য অপরাধ আত্মহত্যা করা এই ছাত্রী কে এক নজর দেখার জন্য পুরো বাড়ীতে মানুষের ভীড় জমায়।এসময় পরিবার সহ পুরো বাড়ীতে শোকের ছায়া নেমে আসে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages