যুবকদের নেতৃত্ব বিকাশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ন্যাশনাল লিডারশীপ কার্নিভাল - ২০১৯’ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 7 October 2019

যুবকদের নেতৃত্ব বিকাশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ন্যাশনাল লিডারশীপ কার্নিভাল - ২০১৯’


একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে তরুণদের নেতৃত্বের বিকাশ ও সমাজ তথা দেশ পরিবর্তনে তরুণদের ভূমিকাও সম্পৃক্ততা বৃদ্ধি করণের লক্ষ্যে আগামী ১লা নভেম্বর ২০১৯, শুক্রবার ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ এর উদ্যোগে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমাইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) অডিটোরিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ন্যাশনাল লিডারশীপ কার্নিভাল ২০১৯’।কার্নি ভালের সার্বিক সহযোগিতায় রয়েছে- ইউকে এইড এবং মানুষের জন্য ফাউন্ডেশন।
এই কার্নি ভালের মূল উদ্দেশ্য হলো- দেশের যুব সমাজকে একত্রিত করে নেতৃত্বের গুণা বলি সম্পর্কে অবহিত করা এবং দেশে বিদ্যমান সামাজিক সমস্যাসহ সকল সমস্যা মোকাবেলায় উদ্ভুদ্ধ করেধর্ম নিরপেক্ষ, বৈষম্যহীন, দারিদ্রমুক্ত ও শান্তি-সমৃদ্ধির বাংলাদেশ গঠনে ভূমিকা রাখা।
এই কার্নি ভালের আলোচ্য বিষয়হলো- বাংলাদেশে রইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরা। এবং সেই সাথে তরুণ প্রজন্মের চিন্তাশীলতা বৃদ্ধি, টেক সই উন্নয়নে তরুণ প্রজন্মের সক্রিয় অংশগ্রহণ থেকে শুরুকরে নেতৃত্বের গুণা বলিতে বলীয়ানহয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের সাথে সংযোগ স্থাপনের মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখা।
কার্নি ভালের অংশগ্রহণকারীরা সৃষ্টিশীলচিন্তা-ভাবনা রতরুণ ও সংগঠনের সাথে সাক্ষাৎকরা থেকে শুরু করে ‘কমিউনিটি চেঞ্জ মেকারকম্পিটিশন’ ও ‘তোমার চোখেতারুণ্য ফটো কন্টেস্ট’ এ অংশগ্রহণের সুযোগ পাবে। সেই সাথে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ, ইয়ুথ ইনফরমেশন সেন্টার এন্ড লাইব্রেরি বাংলাদেশ এবং বাংলাদেশ পিস এম্বাসেডর নেটওয়ার্ক এরসদস্যপদ লাভকরবে।
১৫ থেকে ৩০ বছর বয়সী সকল তরুণ-তরুণী এই উৎসবে অংশ গ্রহণ করতে পারবে।
রেজিস্ট্রেশন লিংক: http://www.nlc.zouthclubofbangladesh.org
রেজিস্ট্রেশন করার শেষ সময়ঃ ২৫ শে অক্টোবর, ২০১৯।
ফেইসবুক ইভেন্ট লিংক: https://www.facebook.com/events/2168235060135930
বিস্তারিতজানতে যোগাযোগকরুন- ০১৭৬৪৯৪০৪৬৯ নাম্বারে। বিজ্ঞপ্তি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages