গাইবান্ধায় অদ্ভুত শিশুর জন্ম! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 14 October 2019

গাইবান্ধায় অদ্ভুত শিশুর জন্ম!

ছবি: প্রতিকী
একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধার সাঘাটা উপজেলার পুর্বআমদির পাড়া নওআনা গ্রামে আজ সোমবার ( ১৪   অক্টোবর) এক অদ্ভুত শিশু জন্মগ্রহণ করেছে। শিশুটি ছেলে এবং মেয়ে  উভয় লিঙ্গের বৈশিষ্ট্য নিয়ে জন্ম নেয়। শিশুটির মলদ্বার নেই, পুরুষাঙ্গ দিয়েই মল ত্যাগ করছে। শিশুটিকে দেখতে উৎসুক মানুষ ভীড় জমাচ্ছে।  মা ও নবজাতক এখন পর্যন্ত সুস্থ রয়েছেন। দরিদ্র বাবা-মা শিশুটির চিকিৎসায় সরকার ও বিত্তবানদের সাহায্যে কামনা করেছেন।
পারিবারিকভাবে ইতোমধ্যে শিশুটির নামও রাখা হয় আব্দুর রহমান তাছলিমা। জন্মের এক ঘন্টার মধ্যেই দরদী বাবা-মা  নবজাতককে সুস্থ রাখার জন্য গাইবান্ধা ও রংপুরে চিকিৎসার জন্য নিয়ে গেলেও বিমুখ হয়ে ফিরে এসেছে। নারী-পুরুষ আকৃতির শিশুটি সুস্থ থাকলেও পুরুষাঙ্গের মত লিঙ্গ দিয়ে প্রসাব পায়খানা করছে। আবার মেয়েদের মতো গোপনাঙ্গও রয়েছে। পুরুষাঙ্গটি রক্তের মত লাল দেখা গেছে। শিশুটি কাঁদতে থাকলে পুরুষ্ঙ্গাটি  ফুলে উঠে।
হলদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল  জানায়, শিশুটি ছেলে না মেয়ে কোনটাই বুঝতে পারছিনা। নবজাতককে ডাক্তার দেখানো হয়েছিলো তারা কোন মন্তব্য করেনি। সবাই বলেছে ওকে ঢাকায় নিতে হবে। শিশুটির চিকিৎসা করানোতো দুরের কথা, ঢাকায় আসা যাওয়ার সামর্থ্যই তাদের নেই। তাই তারা সরকারের কাছে অদ্ভুত নবজাতক শিশুটির চিকিৎসা ভার নেয়ার জোর আকুতি জানিয়েছে। শিশুটির চিকিৎসার জন্য সকালের সহযোগিতা কামনা করেছেন স্বজনেরা।
সাঘাটার হলদিয়া ইউনিয়নের বেড়া গ্রামে মৃত আব্দুল জলিলের পুত্র সাকোয়াত হোসেনের সাথে ১০ বছর পুর্বে সোনাতলা থানার তেকানী চুকাইনগর গ্রামের আনোয়ার হোসেন আনার আলীর কন্যা ফাহিমার বিয়ে হয়। বিয়ের পর নদী ভাঙ্গনের শিকার হলে তারা জুমারবাড়ি ইউনিয়নের পুর্ব আমদির পাড়া (নওআনা) গ্রামে বসবাস শুরু করে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages