কুমিল্লায় কোম্পানির নকল খাদ্যপণ্য তৈরী কারখানায় র‍্যাবের অভিযান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 10 October 2019

কুমিল্লায় কোম্পানির নকল খাদ্যপণ্য তৈরী কারখানায় র‍্যাবের অভিযান



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় নামীদামী কোম্পানির নকল ও অনুমোদনবীহিন কারখানায় র‍্যাবের অভিযানে ২ লক্ষ টাকা জরিমানা ও কারখানায় সিলগালা করা হয়েছে।অনুমোদন ছাড়াই অবৈধ ভাবে নকল করে নামিদামী সকল কোম্পানির প্রায় ৫০টি জাতের বিস্কুট, চানাচুর, চিপস সহ নানা ধরনের শিশু খাদ্য তৈরি করা হতো কারখানাটিতে।
র‌্যাবের গোয়েন্দা দের গোপন অনুসন্ধানে সত্যতা পেয়ে অভিযান চালায় র‌্যাব।বুধবার সকালে কুমিল্লায় র‌্যাব১১ সিপিসি২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহিতুল ইসলাম সঙ্গীয় ফোর্স ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসলিমা আক্তার এর নেতৃত্বে সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় গাউছিয়া ফুড ইন্ডষ্ট্রিজ লিমিটেড নামের একটি নকল খাদ্য পণ্য তৈরীর কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।
অপরিচ্ছন্ন পরিবেশ, অনিয়ম ও অনুমোদনহীন ভাবে নামীদামী কোম্পানির আদলে নকল পণ্য তৈরি সহ বিভিন্ন অভিযোগে কারখানা টিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২লক্ষ টাকা নগদ জরিমানা করা হয়।
পরিবেশ অধিদপ্তর এর কর্মকর্তারা উপস্থিত না থাকায় এসময় একই মালিকের মালিকানাধীন অবৈধ পলিথিন তৈরীর কারখানা সীলগালা করা হয়।
কুমিল্লাকে ভেজাল ও নকল মুক্ত করতে ভবিষ্যতেও এমন অভিযান নিয়মিত চলবে বলে জানান, র‌্যাব ১১ সিপিসি ২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহিতুল ইসলাম ও জেলা প্রশাসন কর্তৃপক্ষ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages