ইউজিসির মেধাবৃত্তি পেলেন রাবির ৮ শিক্ষার্থী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 20 November 2019

ইউজিসির মেধাবৃত্তি পেলেন রাবির ৮ শিক্ষার্থী


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) মেধাবৃত্তি পেলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৮জন শিক্ষার্থী। অনুষদ প্রতি সর্বোচ্চ মেধাতালিকা থেকে তাদেরকে এই বৃত্তির জন্য মনোনীত করা হয়েছে। মঞ্জুরী কমিশনের বৃত্তি বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জিয়াউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, কলা অনুষদের আরবী বিভাগের আবু বকর ছিদ্দিক, আইন অনুষদের আইন বিভাগের মাহবুব উল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের হাবিবা সুলতানা, বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের শারমিন আক্তার, ব্যবসায় শিক্ষা অনুষদের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মাকসুদা খানম দিবা, জীব ও ভূ-বিজ্ঞান বিভাগের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের নাঈমা জিনাত, প্রকৌশল অনুষদের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন বিভাগের মাহফুজুর রহমান, কৃষি অনুষদের এগ্রোনমী এন্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের রুমি খাতুন।
মেধাবৃত্তির অধীনে শিক্ষার্থীদের প্রত্যেককে ১ বছরের বৃত্তি বাবদ ৯ হাজার টাকা ও বই পুস্তক ক্রয় বাবদ দেড় হাজার টাকাসহ মোট ১০ হাজার ৫ শত টাকা প্রদান করা হবে। এরই মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেছে ইউজিসি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages