কুমিল্লায় প্রতিবেশী গৃহবধূ কে কুপিয়ে হত্যা,জনতার হাতে আটক ঘাতক! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 5 November 2019

কুমিল্লায় প্রতিবেশী গৃহবধূ কে কুপিয়ে হত্যা,জনতার হাতে আটক ঘাতক!


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় সন্ধা রাতে নিজের স্ত্রী কে মারধর করে ঘর থেকে বের করে দেওয়া স্বামী দেলোয়ার ভোররাতে পাশের বাড়ীর শানু বেগম(৫০) এক গৃহবধূ কে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয় দেলোয়ার নামের এক যুবক।এমনই লোমহর্ষক ঘটনা ঘটেছে কুমিল্লার সদর উপজেলার কালিবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামে নিহত শানুর স্বামীর গ্রামে।নিহত শানু বেগম ওই এলাকার হাতিগাড়া গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী।
স্থানীয়রা জানান,নিহতের পাশের বাড়ির দেলোয়ার সোমবার রাতে তার মা ও স্ত্রীকে মারধর করেন। পরে তার স্ত্রী বাড়ি থেকে বের হয়ে অন্যত্র লুকিয়ে থাকে। আজ ভোরে প্রতিবেশি ফরিদ মিয়ার বাড়িতে গিয়ে ফরিদ মিয়ার স্ত্রী শানু বেগমকে জিজ্ঞাসা করেন তার স্ত্রী কোথায়। শানু বেগম এ বিষয়ে জানে না বলে জানান।
এরপর শানু বেগমকে পিছন থেকে দাঁ দিয়ে মাথায় কোপ দিলে সঙ্গে সঙ্গে শানু বেগম ঘটনাস্থলে লুটিয়ে পড়ে।
পরে স্থানীয়রা শানু বেগমকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।মঙ্গলবার (৫ নভেম্বর) ভোর সাড়ে ৫ টায় উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামের নিহতের স্বামীর বাড়িতে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় জনতা ঘাতক দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages