গাইবান্ধায় ২০ ভরি স্বর্ন উদ্ধার করেছে ডিবি পুলিশ এ সময় ২ ব্যক্তিকে আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 November 2019

গাইবান্ধায় ২০ ভরি স্বর্ন উদ্ধার করেছে ডিবি পুলিশ এ সময় ২ ব্যক্তিকে আটক


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে প্রতারণা করে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়া ও  চোরাই সোনা  ক্রয়-বিক্রয় চক্রের  সাথে জরিত ২ ব্যক্তিকে আটক করেছে ডিপি পুলিশ। আজ শনিবার নারায়নগঞ্জের মধাবদী এলাকা থেকে প্রতারণার অভিযোগে আটক এক যুবকের স্বীকারোক্তির পর গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ বাজার সোনার পট্টি থেকে চোরাই সোনা বেচাকেনার অভিযোগে এক জুয়েলারী দোকানের মালিককে প্রেফতার করেছে ডিবি পুলিশ।
পুলিশ জানায়, জিনের বাদশা পরিচয়ে নারায়নগঞ্জ জেলার ফতুল্যা থানাধীন দেওভোগ গ্রামের মনোয়ারা বেগম নামের এক মহিলাকে ভয়ভীতি ও লোভ দেখিয়ে প্রায় ২০ ভরি স্বর্ণলংকারসহ প্রায় ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এরপর ঐ মহিলা প্রতারণার বিষয়টি পরিবারের সকলকে জানালে তাঁরপুত্র মাহমুদুল হাসান গত ১৫ অক্টোবর ফতুল্যা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিয়ে ডিপি পুলিশের একটি দল তদন্তে নেমে মোবাইল ফোন ট্যাকিং এর মাধ্যমে গত শনিবার কক্সবাজার ও সেন্টমাটিন ভ্রমণ শেষে বাড়ী ফেরার পথে নারায়নগঞ্জের মাধবদী এলাকা থেকে তৌহিদ নামের এক প্রতারক যুবককে আটক করে। আটক যুবক গাইবান্ধা জেলার  গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের জহুরুল ইসলামের পুত্র তৌহিদ (২৩) বলে জানাগেছে। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। 
ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারণা কথা স্বীকার করে এবং তাঁর দেয়া স্বীরোক্তি মোতাবেক ডিবি পুলিশ আজ শনিবার ( ২৩ নভেম্বর)গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তায় গোবিন্দগঞ্জ বাজারের সোনার পট্টিতে অভিযান চালিয়ে চোরাই সোনা ক্রয়ের অপরাধে শিবা জুয়েলার্সের মালিক শিবু মোহন্তকে আটক করে। আটক শিবু মোহন্ত গোবিন্দগঞ্জ পৌর এলাকা বোয়ালি শিববাড়ী এলাকার ধীরেন্দ্র নাথের ছেলে। আকটকৃতদের নারায়নগঞ্জে প্রেরণ করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages