সাদেক হোসেন খোকা-র মৃত্যুতে: পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের শোক প্রকাশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 November 2019

সাদেক হোসেন খোকা-র মৃত্যুতে: পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের শোক প্রকাশ



এইচ এম শহীদ পেকুয়া থেকে:>>>
বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক , কক্সবাজার  জেলার পেকুয়া উপজেলা শাখার সভাপতি আহছান উল্লাহ  ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ খোকন।
সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় বেলা ১টায় নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিএনপির সিনিয়র এই নেতা। তাঁর মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।
এর আগে গুরুতর অসুস্থ অবস্থায় ১৮ অক্টোবর সাদেক হোসেন খোকাকে হাসপাতালে ভর্তি করা হয়। ২৮ অক্টোবর তার স্বাস্থ্যের আরও অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়।
জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক এক বিবৃতিতে জানান সাদেক হোসেন খোকা একজন বীর মুক্তিযোদ্ধা। চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য। দুই বার কেবিনেট মন্ত্রী ছিলেন। একই সঙ্গে তিনি অবিভক্ত ঢাকার মেয়র, কেবিনেট মন্ত্রী ও অবিভক্ত ঢাকা মহানগর বিএনপির সভাপতি পদে ছিলেন।
তাঁর এই মৃত্যুতে শুধু জাতীয়তাবাদী পরিবার নয় তিনি একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে পুরো দেশবাসী শোকাহত। আমরা উনার আত্মার মাগফেরাত কামনা করছি।মহান আল্লাহ্ মরহুমকে জান্নাতুল ফেরদৌস দান করুক।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages