কুমিল্লায় প্রথম সবুজ সিএনজি নিয়ে বেশ আলোড়ন সৃষ্টি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 November 2019

কুমিল্লায় প্রথম সবুজ সিএনজি নিয়ে বেশ আলোড়ন সৃষ্টি




এম এ হাসান, কুমিল্লা:>>>
রাজধানীতে একাধিক সবুজ ঘাসে আবৃত সিএনজি চোখে পড়লেও কুমিল্লায় এটি প্রথম সিএনজি পরিবহন যেটি নগরবাসীর নজর কেড়েছে।কুমিল্লায় চালক জুয়েলের সিএনজির ছাদে ফুলের বাগান সাথে সবুজ বাগানের এক অপরুপ চিত্র সড়কে চলাচলে জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করেছে।
সরেজমিনে দেখা যায় নগরীর কান্দিরপাড় থেকে শাসনগাছা নিয়োমিত ভাড়ায় চালানো এই সিএনজি চালক জুয়েলের সিএনজি দেখা মাত্র ই পথ চারীদের সেলপি নেওয়ার দৃশ্য দেখা যায়। উল্লেখ্য ঢাকা শহরে এমন একাধিক সিএনজি থাকলেও কুমিল্লায় এটি  সবুজ ঘাসে আবৃত ছাদে ফুলের বাগান নিয়ে এটি প্রথম সিএনজি।
কুমিল্লার প্রথম সবুজ সিএনজি চালক জুয়েল একুশে মিডিয়াকে বলেন, ২০ হাজার টাকা খরচ করে তার সিএনজির ছাদে ফুলের বাগান করা হয়েছে। আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে সিএনজি চালক জুয়েল জানায় এমন ভালো একটি কাজ করতে গিয়েও তাকে অনেকের অনেক কথা শুনতে হয়েছে।
জুয়েল আরো বলেন, অনেক ড্রাইভার বাজে পথে কতো টাকা খরচ করে ফেলে। কিন্তু আমি তো তা করছি না। আমার অনেক শখ ছিলো এমন কিছু একটা করার। তাই ঢাকায় এমন একজন ড্রাইভারের সাথে যোগাযোগ করে এইটা করলাম।আমি যখন গাড়ি নিয়ে বাহির হই, তখন প্রচুর লোক গাড়ির ছবি তুলে। তখন আমার মন খুশী হয়, একটা আনন্দের হাসি পায়, যা ২০ হাজার টাকা দিয়ে পাওয়া যাবে না।জুয়েল আরও জানান, ওর দেখাদেখি অলরেডি আরেক জন ড্রাইভার ও সিএনজিতে বাগান করার কাজ শুরু করে দিয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages