পাঁচবিবিতে মডেল মসজিদ স্থাপনের জায়গা পরিবর্তনের জন্য মানববন্ধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 14 November 2019

পাঁচবিবিতে মডেল মসজিদ স্থাপনের জায়গা পরিবর্তনের জন্য মানববন্ধন


সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি (জয়পিরহাট) প্রতিনিধি:>>>
জয়পুরহাটের পাঁচবিবিবিতে সরকারি অর্থায়নে প্রায় ষোল কোটি টাকা ব্যয়ে একটি মডেল মসজিদ কমপ্রেক্স স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়। মসজিদ স্থাপনের জন্য জায়গা নির্ধারন করা হয় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের পশ্চিম পার্শ্বের রাস্তা সংলগ্ন।
এরপর বিভিন্ন মহল থেকে স্থান পরিবর্তনের বিষয়ে কথা উঠতে থাকে। দাবি উঠে পাঁচবিবি টেক্সটাইল এর সামনে জনবান্ধব ও জনগুরুত্বপূর্ন স্থানে মডেল মসজিদ কমপ্লেক্স নির্মানের। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকাল দশটা হতে এগারটা এক ঘন্টা পাঁচবিবির পাঁচমাথা হতে বটতলি বাজার পর্যন্ত নাগরিক কমিটির ব্যানারে এক বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন,নাগরিক কমিটির আহবায়ক মাহবুবুর রহমান টুকু,পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না,পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব,বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, উপজেলা বিএনপির নেতা সাইফুল ইসলাম ডালিম প্রমূখ।
এ ছাড়াও উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। বক্তারা অবিলম্বে জনমত উপেক্ষিত ও জনমত বিছিন্ন উপজেলা চত্বর থেকে মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ প্রকল্প বাতিল করে জনবান্ধব ও জনগুরুত্বপূর্ণ স্থানে নির্মানের দাবী জানান।



একুশে মিডিয়া/এমএসএ
Attachments are

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages