বেলকুচিতে লবণের দাম বৃদ্ধির গুজবে প্রশাসন তৎপর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 19 November 2019

বেলকুচিতে লবণের দাম বৃদ্ধির গুজবে প্রশাসন তৎপর


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচিতে লবণের দাম বৃদ্ধি হয়েছে এমন গুজব মুখে মুখে রটে যায়। জনমনের এমন লবনের মূল্য বৃদ্ধি আতংঙ্ক বিরাজ হওয়ায় হাটে বাজারে, মুদি দোকানে ভিড় জমায় ক্রেতারা। যে যার সাধ্যমত চেষ্টা করে তার নিত্য ব্যবহার্য চাহিদা মেটানোর জন্য লবণ ক্রয় করেন।
মঙ্গলবার দুপুরে সরজমিনে গিয়ে দেখা যায় এ উপজেলার প্রায় দোকানে লবন কিনতে ভিড় জমাচ্ছেন সাধারণ জনগন। সাধারণ মানুষের কাছে লবন কেনার বিষয়ে জানতে চাইলে তারা বলেন, শুনলাম লবনের দাম নাকি বেড়ে যাবে। তাই আমাদের প্রয়োজন মত লবণ ক্রয় করে রাখছি।
এমনিতে পেয়াজের দাম বৃদ্ধি হওয়ায় আমাদের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। পেয়াজের মত যদি লবনের দাম বেড়ে যায় তাহলে তো আমাদের লবণ ছাড়া খাবার খেতে হবে। তাই লবণ কিনতে এসেছি। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত-ই-জাহান জানান, লবণের বিষয়ে যে গুজব শোনা যাচ্ছে তা এড়াতে তৎপর রয়েছি।
আমাদের মোবাইল কোর্ট বিভিন্ন বাজার মনিটরিং করেছে। এছাড়া বাজার মনিটরিং অব্যহত থাকবে। এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, সমস্ত প্রকার গুজব এড়াতে আমরা প্রস্তুত আছি। মানুষ যেন লবণের মূল্য বৃদ্ধি এমন গুজবে কান না দেয় সে বিষয়ে সাধারন জনগনকে সচেতন করতে মাইকিং করা হচ্ছে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages